1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পড়াশোনা করে পিতামাতার স্বপ্ন পূরণ করতে হবে - মুক্তকথা
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

পড়াশোনা করে পিতামাতার স্বপ্ন পূরণ করতে হবে

চৌধুরী মেরাজ
  • প্রকাশকাল : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৭৪২ পড়া হয়েছে

জনতা উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠানে সাখাওয়াত আলী দম্পতি

প্রাচীন ও প্রত্নতাত্মিক নিদর্শনে ভরপুর ও মহান মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত রাজনগর উপজেলার মেদিনী মহল জনতা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে সিলেট এমসি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস, মেধাবী ছাত্রনেতা এবং ডাঃ সিকান্দার-সবতেরা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক ও কমিউনিটি সংগঠক শাখাওয়াত আলী এবং তাঁর সহধর্মিণী সমাজসেবক ডাঃ মিতা চৌধুরীকে সম্বর্ধনা প্রদান করা হয়।
গতকাল ৭ডিসেম্বর (মঙ্গলবার) জনতা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহতাব উদ্দিন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজনগর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বরেণ্য শিক্ষাবিদ জিলাল উদ্দিন।
এছাড়া আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব লেখক এম খছরু চৌধুরী, স্কলার্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাংবাদিক চৌধুরী মোহাম্মদ মেরাজ, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ শফিকুল ইসলাম আয়রন, মুন্সিবাজার বণিক সমিতির সাবেক সভাপতি মোঃ আশিক মিয়া, ব্যংকার মোঃ ইকবাল আহমদ, গভর্নিং বডির সদস্য মোঃ কামরুজ্জামান, সংগীত শিল্পী এসডি শান্ত সহ মেদিনীমহল ও জামুরা নিদনপুর গ্রামের স্হানীয় মুরব্বিরা। অনুষ্ঠানে বক্তরা মুন্সিবাজার ইউনিয়ন তথা রাজনগরে শিক্ষার উন্নয়ন সহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে মরহুম ডাঃ সিকান্দার আলী পরিবারের ভূয়সী প্রশংসা করেন।
অনুষ্ঠানে সম্বর্ধিত অতিথি সাখাওয়াত আলী বলেন, এলাকাবাসীর ছেলেমেয়েদের শিক্ষার উন্নয়নে তাদের পক্ষ থেকে সাধ্যমত কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন। এতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
তাছাড়া অনুষ্ঠানে আরেক সম্বর্ধিত অতিথি ডাঃ মিতা চৌধুরী বলেন, স্কুলের কোনো শিক্ষার্থী অর্থের অভাবে যেন লেখাপড়া থেকে বাদ না পড়ে সেদিকে সবাইকে খেয়াল রাখার অনুরোধ জানান। গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের তিনি সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। পাশাপাশি শিক্ষার্থীরা যেন ভালো পড়াশুনা করার মাধ্যমে পিতা-মাতার স্বপ্ন পূরণ করতে পারে সেই দিকে মনোনিবেশ হওয়ার আহ্বান জানান। তাছাড়া বিদ্যালয়ের শিক্ষার্থীদের শরীর চর্চা ও খেলাধুলার জন্য বিদ্যালয়ের মাটে মাটি ভরাট করে দেবার আশ্বাস প্রদান করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT