1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রবীণ সাংবাদিক হারুনূর রশীদকে মৌলভীবাজার প্রেসক্লাবের সংবর্ধনা - মুক্তকথা
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

প্রবীণ সাংবাদিক হারুনূর রশীদকে মৌলভীবাজার প্রেসক্লাবের সংবর্ধনা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮
  • ২৭৬ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। যুক্তরাজ্য প্রবাসী মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক কার্য নির্বাহী ও আজীবন সদস্য ষাটের দশকের তুখোড় সাংবাদিক, দৈনিক ইত্তেফাকের মফঃস্বল প্রতিনিধি ও প্রবীণ রাজনীতিক, সাপ্তাহিক মুক্তকথা সম্পাদক এডভোকেট হারুনূর রশীদকে সংবর্ধনা দিল মৌলভীবাজার প্রেসক্লাব। সোমবার রাতে প্রেসক্লাবের হলরুমে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক আবদুল হামিদ মাহবুব।


প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দেশ টিভির প্রতিনিধি সালেহ এলাহী কুটির পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন চ্যানেল আই ও সংবাদের প্রতিনিধি প্রবীণ সাংবাদিক এম এ সালাম, বাংলাভিশন ও জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, এনটিভির স্টাফ করসপন্ডেন্ট ও ইনকিলাব প্রতিনিধি এস এম উমেদ আলী, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ করসপন্ডেন্ট সৈয়দ মহসীন পারভেজ, সময় টিভির প্রতিনিধি শাহ ওলিদুর রহমান, মানবজমিন-এর স্টাফ রিপোর্টার ইমাদ উদ দীন ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন প্রতিনিধি আব্দুর রব।


বক্তাগন বলেন, ষাটের দশকের সাংবাদিকতা ছিল যেমন কষ্টের তেমন সম্মানেরও। সে সময় প্রযুক্তির তেমন সয়াহতা ছিলনা তাই সংবাদকর্মীদের মাঠেও যেমন কষ্ট করে সংবাদ সংগ্রহ করতে হত তেমন কষ্ট ও নানা ঝামেলা পোহায়ে ওই সংগৃহিত সংবাদ পত্রিকা হাউজে প্রেরণ করা হত। তারপরও সে সময়ের সাংবাদিকদের পেশার প্রতি উদার আন্তরিকতা সততা ও নিষ্ঠা ছিল দৃষ্টান্তস্থাপনকারী।
সংবর্ধিত প্রবীণ সাংবাদিক হারুনূর রশীদ বলেন একজন বর্ষিয়ান সংবাদকর্মী হিসেবে বলি, তোমরা যারা তরুণ প্রজন্ম পেশার প্রতি আন্তরিক হয়ে সততা ও নিষ্টার সাথে কাজ করবে। দুনিয়ার সকল পেশায় ও কর্মে সাফল্যের চাবিকাঠি হলো সততা ও নিষ্ঠা। চাটুকারীতা, স্বজনপ্রীতি ক্ষনিক সময়ের বিষয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT