1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
লন্ডনে প্রবাসী দিবস উদযাপন - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

লন্ডনে প্রবাসী দিবস উদযাপন

আমাদের রাজনৈতিক পর্যবেক্ষক॥
  • প্রকাশকাল : শনিবার, ৬ জানুয়ারী, ২০২৪
  • ১৮৮ পড়া হয়েছে

বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকে‘র উদ্যোগে

লন্ডনে প্রবাসী দিবস উদযাপন

লন্ডন- লন্ডনে বাংলাদেশ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকে‘র উদ্যোগে প্রবাসী দিবস পালন করা হয়েছে। ৩০ডিসেম্বর লন্ডন সময় সন্ধ্যায় ইষ্টলন্ডনের রয়েল রিজেন্সি হলে সংগঠনের সভাপতি জাহাঙ্গীর খানের সভাপতিত্বে ও সম্পাদক হিসাবিক(অ্যাকাউন্টেন্ট) সৈয়দ আহবাব হোসেন ও যুগ্নসম্পাদক প্রকৌশলী জেইন মিয়ার যৌথ সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাই কমিশনার সাহিদা মুনা তাসনিম, বিশেষ অতিথি ছিলেন স্যার স্টিফেন টিমি এমপি, রেডবীজ বারার মেয়র কাউন্সিলার জ্যোৎস্না ইসলাম।

আলোচনায় অংশ নেন কমিউনিটি ব্যক্তিত্ব অধ্যাফক শাহগীর বখত ফারুক, চ্যানেল এস টিভির চেয়ারম্যান আহমদুস সামাদ চৌধুরী জেপি, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের প্রেসিডেন্ট ব্যারিস্টার আতাউর রহমান, মহিবুর রহমান মুহিব, সংগঠনের সাবেক সভাপতি আশিকুর রহমান, এম এ আজিজ, সামী সানাউল্লাহ, মঈন উদ্দিন আনসার, কাউন্সিলর ফয়জুর রহমান, পারভেজ কুরেশি, শাহ মনিম, পারভেজ আহমেদ, হেলাল খান, সাইদুর রহমান রেনু, ইসবাহ উদ্দিন, মিসবা জামাল, আতাউল্লাহ ফারুক, শামস ইসলাম, বেলালুর রহমান, জুবায়ের আহমেদ প্রমুখ।

 

ব্রিটেনে বসবাসরত হাজারও এনআরবি‘র উপস্থিতিতে শুরুতে অতিথিরা কেক কাটেন, আয়োজন করা হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের। বাংলাদেশ সরকার দিনটিকে প্রবাসী দিবস হিসেবে ঘোষণার পর এটাই এনআরবিদের দ্বারা আয়োজিত বড় অনুষ্ঠান। কমিউনিটিতে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সংগঠনের পক্ষ থেকে চারটি আজীবন সনদ(লাইফ টাইম অ্যাওয়ার্ড) দেওয়া হয়। সনদ প্রাপ্তরা হলেন অধ্যাপক শাহগীর বখত ফারুক, আলহাজ্ব মানিক মিয়া এবং মরনোত্তর মিয়া মনিরুল আলম। এছাড়া জিল্লুর রহমান এমবিইকে ‘তরুণ ব্যবসা উদ্যোক্তা’ সনদ(ইয়ং বিজনেস এন্টারফেনার অ্যাওয়ার্ড) প্রদান করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT