1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আওয়ামী লীগ সরকার দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

আওয়ামী লীগ সরকার দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৩৯ পড়া হয়েছে

– পরিবেশমন্ত্রী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগের জনবান্ধব সরকার দেশে অভূতপূর্ব উন্নয়ন করেছে। দেশে ঘরে ঘরে বিদ্যুৎ দেয়া হয়েছে, ভূমিহীন গৃহহীনদের ভূমিসহ বাসগৃহ প্রদান করা হয়েছে, যা বিশ্বে বিরল। মন্ত্রী বলেন, এ উন্নয়নের জন্য আগামী নির্বাচনে জনগণ আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করবে।

শনিবার মৌলভীবাজারের বড়লেখা উপজেলার রতুলী-লক্ষীছড়া রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী তার নির্বাচনী এলাকা মৌলভীবাজার ১ এর উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, এলাকায় আগর আতর শিল্পের আধিক্য থাকায় উন্নত মানের আগর উৎপাদনের জন্য বিশেষ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এ প্রকল্পের মাধ্যমে আগর আতরের উৎপাদন বহুগুণে বেড়ে যাবে। তিনি বলেন, জুড়ীর লাঠিটিলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নামে সাফারিপার্ক, মাধবকুণ্ড জলপ্রপাতে কেবলকার স্থাপনের প্রকল্প অনুমোদনের পর্যায়ে রয়েছে।

বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ, উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দ ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
মন্ত্রী পরে বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের নাপিতখাই গোয়ালি রাস্তায় উরুয়া ছড়ার উপর ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সংবাদসূত্র: দীপংকর বর, জেষ্ঠ্য তথ্য কর্মকর্তা, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়।
এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT