1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগ - মুক্তকথা
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:২৯ অপরাহ্ন

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগ

কাওছার ইকবাল॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
  • ৯৯ পড়া হয়েছে

উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগের আয়োজনে

ঝড়ে ক্ষতিগ্রস্থদের সাহায্য দিলেন কৃষিমন্ত্রী

 

কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি শ্রীমঙ্গল উপজেলায় সম্প্রতি কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

সম্প্রতি কালবৈশাখী ঝড়ে শ্রীমঙ্গল উপজেলায় ক্ষতিগ্রস্থ বিভিন্ন এলাকা পরিদর্শন ও উপজেলা প্রশাসনের(উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ বিভাগ) আয়োজনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার(৩০ মে) সকালে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি ক্ষতিগ্রস্ত মানুষের সাথে মতবিনিময় করেন এবং উপজেলার ২২২টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উনার কন্যা ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক উম্মে ফারজানা, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) স্বন্দীপ তালুকদার, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায়, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আসাদুজ্জামান এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা।

 

ইতিপূর্বে বিগত ২১ এপ্রিল, রোববার, দুপুরে তীব্র গরমে পথচারীদের সরবত খাওয়ানোর ব্যবস্থা করেছিলেন কৃষিমন্ত্রী। এ সময় শহরসহ পুরো শ্রীমঙ্গল উপজেলা প্রচণ্ড দাবদাহে বিমর্ষ ও কাতর হয়ে উঠেছিল। উল্লেখ্য, এসময় শ্রীমঙ্গলে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছিল ৩৭ ডিগ্রি সেলসিয়াস।

মন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুল শহীদ এমপি তখন তার নিজের পক্ষ থেকে শহরে অবস্থানরত ছাত্র ছাত্রী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে শরবত পান করানোর ব্যবস্থা করেছিলেন। সে সময় সংগঠনের বহু নেতাকর্মীরাও ওই কার্যক্রমে অংশগ্রহণ করেছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT