1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একটি ব্যাংক কর্মচারী সমিতি'র নবগঠিত কমিটির অভিষেক - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

একটি ব্যাংক কর্মচারী সমিতি’র নবগঠিত কমিটির অভিষেক

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১০৫৬ পড়া হয়েছে

মৌলভীবাজারের ব্যাংকারদের সংগঠন ব্যাংক অফিসার্স এসোসিয়েশন এর নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিশেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।
স্থানীয় বেঙ্গল কনভেনশন হলে সোমবার রাতে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের নবনির্বাচিত সভাপতি জনতা ব্যাংক লি. মৌলভীবাজার কর্পোরেট শাখার ব্যবস্থাপক ও এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আব্দুল হামিদ। অভিষেক উদযাপন কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লি. মৌলভীবাজার শাখার এসপিও এন্ড ম্যানেজার মো. আশরাফ-উল-আলম এর স ালনায় স্বাগত বক্তব্য রাখেন অভিষেক উদযাপন কমিটির আহবায়ক ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. মৌলভীবাজারের শাখা প্রধান ও ভিপি মো. জিয়াবুল আলম।
বক্তব্য দেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক বেসিক ব্যাংক লি. মৌলভীবাজার শাখার নির্বাহী ব্যবস্থাপক জুনেদ আহমদ খান, সোনালী ব্যাংক মৌলভীবাজার অ লের আ লিক প্রধান ও ব্যাংকের ডিজিএম এসোসিয়েশনের উপদেষ্টা দোলন কান্তি চক্রবর্তী, প্রাইম ব্যাংক মৌলভীবাজার শাখার ভিপি ও ব্যবস্থাপক মো. হারুনুর রশীদ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সাবেক সভাপতি সৈয়দ মোসাহিদ আহমদ, ড. মোহাম্মদ আবু তাহের, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মোশতাক আহমদ মম, রূপালী ব্যাংক লি. মৌলভীবাজার অ ল প্রধান ও ডিজিএম মো. নোমান মিয়া, পূবালী ব্যাংক মৌলভীবাজার অ ল প্রধান ও ডিজিএম মোহাম্মদ আরিফুর রহমান, জনতা ব্যাংক মৌলভীবাজার অ ল প্রধান ও এজিএম দেবাশীষ দেব, সোনালী ব্যাংক মৌলভীবাজার প্রধান শাখার এজিএম খালেদ মুহাম্মদ ফরহাদ প্রমুখ।
অভিষেক ও স্মারকগ্রন্থ উন্মোচনের পর ব্যাংক কর্মকর্তাদের অংশগ্রহণে পরিবেশিত হয় নাটক ও সাংস্কৃতিক অনুষ্টান। বরণ করে নেয়া নবনিযুক্ত কর্মকর্তাদের। বিদায় সংবর্ধনা দেয়া হয় অন্যত্র বদলী কর্মকর্তাদের। সবশেষে ছিলো সকল ব্যাংক কর্মকর্তাদের নিয়ে ডিনারের আয়োজন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT