1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চ্যানেল আই'র জন্মদিন উদযাপন ও আশ্রয়ণ প্রকল্পে বীজ বিতরণ - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন

চ্যানেল আই’র জন্মদিন উদযাপন ও আশ্রয়ণ প্রকল্পে বীজ বিতরণ

আবুল হায়দার তরিক ও সুলতানুল ইসলাম প্রেরিত॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৮৯ পড়া হয়েছে

মৌলভীবাজারে চ্যানেল আই’র জন্মদিন উদযাপনে নানা আয়োজন

টেলিভিশন চ্যানেল আই’র জন্মদিন মৌলভীবাজারে নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ ঘটিকা থেকে স্কাউটস মৌলভীবাজার এর কর্মীরা স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার নিয়ে আগত সকল স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করেন।
র‍্যালী, কেক কাটা ও আলোচনা অনুষ্ঠান ছিলো মূল অনুষ্ঠানের অংশ। অনুষ্ঠান আনন্দঘন করতে মিউজিক দল এবং চ্যানেল আই’র জন্মদিনের থিম মিউজিক ছিলো আকর্ষণীয়।
দেশের শীর্ষস্থানীয় টেলিভিশন চ্যানেল গুলোর মধ্যে চ্যানেল আই’র ২৩তম জন্মদিন মৌলভীবাজারের সাংবাদিকদের মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি করে। সবাই দিনটিকে বিশেষভাবে উদযাপন করেন।
অনুষ্ঠানে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আই’র মৌলভীবাজার প্রতিনিধি এম এ সালাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহর রহমান, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।
এছাড়াও উপস্থিত ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সদস্যবৃন্দ, স্কাউট মৌলভীবাজার টিম ও সুধী নাগরিকবৃন্দ।

আশ্রয়ণ প্রকল্পে শীতকালিন সবজি বিজ বিতরণ

মৌলভীবাজার সদর উপজেলার প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে শীতকালিন সবজি বিজ বিতরণ করা হয়েছে। মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটির পক্ষ থেকে এ-বীজ বিতরণ করা হয়।
সোমবার বিকেলে আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের কাছে তুলে দেন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার সাবরীনা রহমান।
প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘরের আঙ্গিনায় এবার পুষ্টির ঘাটতি পুরণ করতে শাকসবজির বীজ পেলো উপকারভোগীরা। মৌলভীবাজার সদর উপজেলার বালিয়াকান্দি আশ্রয়ণ প্রকল্প, বুদ্ধিমন্তপুর আশ্রয়ণ প্রকল্প ও মাইজপাড়া আশ্রয়ণ প্রকল্পের ২শত ঘরের বাসিন্দাদের মধ্যে ছয় প্রকারের শীত কালিন সবজি বীজ বিতরণ করা হয়। আঙ্গিনায় সবজি বাগান করে পুষ্টির ঘাটতি পুরণে কি উদ্যোগ নেওয়া যায়। এমন চিন্তা মাথায় রেখে কৃষিবান্ধব সাংবাদিক সালেহ এলাহি কুটি এ-উদ্যোগ নেন। শীতের সবজি বীজ পেয়ে বেশ খুশি অশ্রয়ণের বাসিন্দারা।
আজ বিকেলে আশ্রয়নের ঘরের বাসিন্দাদের মধ্যে বীজ বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীনা রহমান। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুব্রত কান্তি দত্ত,চাঁদনীঘাট ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শওকত আলী,সালেহ এলাহী কুটি সহ কৃষি বিভাগের কর্মকর্তা কর্মচারী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT