1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা আওয়ামীলীগের অফিসে স্মার্ট কর্ণার-এর উদ্ধোধন - মুক্তকথা
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন

জেলা আওয়ামীলীগের অফিসে স্মার্ট কর্ণার-এর উদ্ধোধন

সংবাদদাতা॥
  • প্রকাশকাল : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ১০৫ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ অফিসে স্মার্ট কর্ণার উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার(৬ জুন) সকাল সাড়ে ১১টায় শহরের জেলা আওয়ামী লীগের চৌমুহনাস্থ অফিসে ডিজিটাল স্মার্ট কর্নার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও মন্ত্রীপরিষদের সাবেক সচিব কবির বিন আনোয়ার।

স্মার্ট কর্ণার উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে কবির বিন আনোয়ার বলেন, ‘ইতোমধ্যে ১৮টি জেলায় স্মার্ট কর্ণার চালু করা হয়েছে। আশা করছি আগামী জুলাইের মধ্যে অবশিষ্ট জেলা গুলোতে স্মার্ট কর্ণার চালু করা হবে। এরপর দেশের সব উপজেলায় এই স্মার্ট কর্ণার চালু করা হবে।

 

তিনি আরও বলেন, স্মার্ট কর্ণার স্থাপনের ফলে এখন থেকে প্রতিটি জেলা আওয়ামী লীগ কার্যালয়ের ডিজিটাল সুবিধার মাধ্যমে মুক্তিযুদ্ধ, সরকারের উন্নয়ন, সাফল্য ও সম্ভাবনার চিত্র তুলে ধরে প্রচার-প্রচারণা চালানো হবে। এ উদ্যোগের ফলে নতুন প্রজন্ম সঠিক ইতিহাস ও তথ্য পাবে।

এই সময় উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আকমল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান ও পৌর মেয়র ফজলুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব, জেলা ও উপজেলা আওয়ামীলীগের অন্যন্যা নেত্রীবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT