1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ডাক্তার হিসেবে রিয়ার সাফল্যের সময় গঠিত হলো চিকিৎসকদের নতুন সংগঠন - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন

ডাক্তার হিসেবে রিয়ার সাফল্যের সময় গঠিত হলো চিকিৎসকদের নতুন সংগঠন

কাওছার ইকবাল॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১১৩ পড়া হয়েছে

স্বাচিপ শ্রীমঙ্গল শাখার আত্মপ্রকাশ

 

স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ) শ্রীমঙ্গল সাংগঠনিক শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার মাধ্যমে কমিটির প্রথম আত্মপ্রকাশ ঘটলো। ডা. নিবাস চন্দ্র পালকে সভাপতি এবং ডা. অশোক ঘোষকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন দিয়ে কমিটি ঘোষণা করা হয়।

গত শনিবার(৮ জুন) স্বাধীনতা চিকিৎসক পরিষদের সিলেট বিভাগীয় প্রথম মহাসম্মেলনে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. জামাল উদ্দিন চৌধুরী। নবগঠিত শ্রীমঙ্গল সাংগঠনিক শাখার মাধ্যমে প্রথমবারের মতো স্বাধীনতা চিকিৎসক পরিষদ শ্রীমঙ্গল শাখার যাত্রা শুরু হলো। স্বাধীনতা চিকিৎসক পরিষদ বাংলাদেশ আওয়ামী লীগের পেশাজীবী অঙ্গসংগঠন।

সংগঠনের সাধারণ সম্পাদক ডা. অশোক ঘোষ বলেন, প্রথমেই আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি, শ্রীমঙ্গলে প্রথমবারের এই সংগঠনের শাখা ঘোষণা করায় এবং এই কমিটির সভাপতি হিসেবে ডা. নিবাস পাল এবং সাধারণ সম্পাদক হিসেবে আমাকে দ্বায়িত্ব প্রদান করায়। সবার সহযোগিতা নিয়ে আমরা শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবো।


কৃতি সন্তান ডাক্তার রিয়ার সাফল্য

 

শ্রীমঙ্গলের কৃতি সন্তান ডাক্তার রিয়া নিউইয়র্কের স্টনি ব্রুক বিশ্ববিদ্যালয় হাসপাতাল থেকে সাফল্যের সাথে ইন্টারনাল মেডিসিন রেসিডেন্সি প্রোগ্রাম গ্র্যাজুয়েশন সমাপ্ত করেছে।

ডা: তাসনিমা এলাহী রিয়া শ্রীমঙ্গলের সোনা মিয়া সড়কের বাসিন্দা সর্বজন শ্রদ্ধেয় মরহুম হাজী আলাবক্স আহমেদের নাতিন এবং নিউইয়র্ক প্রবাসী মোস্তাক এলাহী চমন ও রাফিয়া এলাহী’র একমাত্র কন্যা। তাদের একমাত্র পুত্র রাহাত বক্স এলাহী বর্তমানে নিউইয়র্কের SUNY Downstate health & science ইউনিভার্সিটিতে ৩য় বর্ষে অধ্যয়ন করছে।

ডাক্তার রিয়া নিউইয়র্কের বিংহ্যামটন সিটির ইউএইচএস উইলসন মেডিকেল সেন্টারে(UHS Wilson Medical Center) চিকিৎসক হিসেবে যোগদান করবে।

এ উপলক্ষে গত ৫ জুন ইউনিভার্সিটির পক্ষ থেকে গ্রাজুয়েশন পার্টি ও ডিনারের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে মোস্তাক এলাহী চমন স্ব-পরিবারে অংশগ্রহণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT