1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পুলিশ সুপার বেডমিন্টন ও নাইট মিনি ক্রিকেট - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

পুলিশ সুপার বেডমিন্টন ও নাইট মিনি ক্রিকেট

নিজস্ব সংবাদদাতাগন॥
  • প্রকাশকাল : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৬ পড়া হয়েছে

পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

মৌলবীবাজার প্রতিনিধি

মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে “পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪”এর চূড়ান্ত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
বৃহস্পতিবার দিবাগত রাতে জেলা স্টেডিয়ামে এই খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

গত ৩১ জানুয়ারি থেকে শুরু হওয়া এই ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইন্সপেক্টর থেকে তদুর্ধ্ব এবং কনস্টেবল থেকে এসআই এই দুটি বিভাগে একক এবং দ্বৈত দুই ধরনের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম, জেলা পুনাক(পুলিশ নারী কল্যাণ সমিতি) সভানেত্রী মোছাঃ শারমিন আক্তার বানু প্রমুখ।

ব্যাডমিন্টন টুর্নামেন্টে ইন্সপেক্টর থেকে তদূর্ধ বিভাগের দ্বৈত প্রতিযোগিতায় পুলিশ মোঃ মনজুর রহমান পিপিএম(বার) ও পুলিশ পরিদর্শক মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জুটি চ্যাম্পিয়ন এবং অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহসিন ও পুলিশ পরিদর্শক বিনয় ভূষণ রায় জুটি রানার আপ হয়। পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম(বার) দ্বৈত প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

এই বিভাগের একক প্রতিযোগিতায় শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায় চ্যাম্পিয়ন ও রানারর্স আপ হন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়(পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত)। অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায় একক প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

অন্যদিকে কনস্টেবল থেকে এসআই বিভাগে একক প্রতিযোগিতায় কনস্টেবল আব্দুল করিম চ্যাম্পিয়ন ও রানারর্স আপ হন এএসআই কাউসার আহমেদ। একই বিভাগের দ্বৈত প্রতিযোগিতায় এএসআই কাউছার আহমেদ ও নায়েক শামীম মিয়া জুটি চ্যাম্পিয়ন এবং নায়েক জলিল মৃধা ও কনস্টেবল আব্দুল করিম রানারর্স আপ হয়। এই বিভাগে একক ও দ্বৈত প্রতিযোগিতায় কনস্টেবল আব্দুল করিম ও নায়েক শামীম মিয়া সেরা খেলোয়াড় নির্বাচিত হন। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ মাঠে বসে খেলা উপভোগ করেন এবং খেলা শেষে খেলোয়াড়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

 

কমলগঞ্জে নাইট মিনি ক্রিকেট লীগের ফাইনাল সম্পন্ন

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি

 

মৌলভীবাজারের কমলগঞ্জে নাইট মিনি ক্রিকেট লীগের সমাপনী খেলা ও পুরষ্কার বিতরণ গত বুধবার রাত সাড়ে ১০টায় মাইজগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশন পতনঊষার এর আয়োজনে অনুষ্ঠিত হয়।

পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী শিক্ষক শওকত আলীর সভাপতিত্বে ও ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশনের সভাপতি মাহিদুল ইসলামের সঞ্চালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অলি আহমদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পতনঊষার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, শহীদনগর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল বশর জিল্লুল, সমাজ সেবক মহসিন আহমদ কয়েস, স্বপন চৌধুরী, সাইফুর রহমান ফরহাদ, রুহিন উদ্দিন চৌধুরী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শাহিদ আলী, তুহেল আহমদ, সাকিব খান, ফাহিম আহমদ প্রমুখ।

ফাইনাল খেলায় এস এন এস একাদশকে ৫ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চেয়ারম্যান একাদশ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT