1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পুরস্কার’র ৫০ বছর - মুক্তকথা
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে মাগুরছড়া ট্র্যাজেডি দিবস পালিত আর ৩ কিলো রাস্তার জন্য রাজনগরে মানববন্ধন ক্ষতিপূরণ মেলেনি ২৭ বছরেও বাসা- বাড়িসহ ২৫ স্থাপনা উচ্ছেদ করেছে জালালাবাদ গ্যাস জাসাপ সেকেন্ড কমিটির চেয়ার রাষ্ট্রদূত মোহাম্মদ আবদুল মুহিত প্রাক্তন পররাষ্ট্র মন্ত্রী ড. আব্দুল মোমেন এমপি অসুস্থ পিস ফ্যাসিলিটেটর গ্রুপ আর নারী রাজনৈতিক ক্ষমতায়ন দল সিকন্দর আলী স্মরণে নাগরিক শোকসভা ও এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা ডাক্তার হিসেবে রিয়ার সাফল্যের সময় গঠিত হলো চিকিৎসকদের নতুন সংগঠন সমাপ্ত হলো “ওয়াই মুভস” প্রকল্পের। এদিকে যায়যায়দিনের ১৯তম প্রতিষ্ঠা পালিত পাগলা কুকুরের আক্রমণ

বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পুরস্কার’র ৫০ বছর

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৩৭৮ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলা প্রশাসন ও সরকারি কলেজের আলোচনা সভা

বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পুরস্কার প্রাপ্তির ৫০তম বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজারে পৃথকভাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় ও মৌলভীবাজার জেলা প্রশাসন’র আয়োজনে রোববার বেলা সোয়া ১১টায় “সচেতনতা বৃদ্ধির মাধ্যমে শিশুর শারীরিক ও মানসিক মানসম্মত বিকাশ নিশ্চিতকরণ” কর্মসূচি বিষয়ক এক বর্ণাঢ্য শোভাযাত্রা কালেক্টরেট কার্যালয় থেকে শুরু হয়ে আদালত সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় এক্সিুকউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে শোভাযাত্রায় অংশগ্রহণকারীসহ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দীন মাসুদ’র সঞ্চালনায় এতে বক্তব্য দেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা পরিষদ’র চেয়ারম্যান ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মল্লিকা দে,অতিরিক্ত পুলিশ সুপার মহসিন, জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ফজলুর রহমান,অপূর্ব কান্তি ধর প্রমূখ। শিশুদের পক্ষে বক্তব্য দেয় তুলনা ধর তুষ্টি।

এদিকে মৌলভীবাজার সরকারি কলেজের উদ্যোগে বেলা সাড়ে ১১টায় কলেজ হলরুমে পৃথকভাবে “জুলিও কুরি” দিবস পালিত হয়েছে। কলেজের অধ্যক্ষ প্রফেসর দেবাশীষ দেবনাথ’র সভাপতিত্বে ও প্রভাষক চয়ন চক্রবর্ত্তী’র সঞ্চালনায় বক্তব্য দেন, শিক্ষক পরিষদ’র যুগ্ন সম্পাদক মোহাম্মদ শফিকুল ইসলাম, প্রফেসর মেহেরুন্নেছা,বিষœপদ রায় চৌধুরী,দীপালোক রায় ও ফাতেমা সুলতানা প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT