1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বহুল প্রতিক্ষিত শ্রীমঙ্গল ষ্টেশন রোডের রেলওয়ের অংশের সংষ্কার কাজ শুরু - মুক্তকথা
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

বহুল প্রতিক্ষিত শ্রীমঙ্গল ষ্টেশন রোডের রেলওয়ের অংশের সংষ্কার কাজ শুরু

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮
  • ২৮৩ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল।। পর্যটন নগরী শ্রীমঙ্গল রেলস্টেশন সড়কের রেলওয়ে অংশের ৩৯০ ফুট রাস্তার সংস্কার কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠান স¤পন্ন হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এক জনসভার মাধ্যমে এ সংষ্কার কাজের শুভ সূচনা করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি। বাকী প্রায় ৩০০ ফিট রাস্তা সড়ক ও জনপদের মালিকানাধীন কিন্তু সেই কাজ কবে শুরু হবে তা কেউ নিশ্চিত করে বলতে পারেননি।
দীর্ঘ প্রায় ১২ বছর হবে এই ভাঙ্গা রাস্তার কোন সংষ্কার কাজ না হওয়ার কারনে রাস্তা প্রায় ব্যবহারের অনুপযোগি হয়ে পড়েছিল এবং জনসাধারণের দূর্ভোগের সীমা ছিল না। এই নিয়ে স্থানীয় সংসদ সদস্যের এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের বক্তব্য নিয়ে গনমাধ্যমে দৈনিক জালালাবাদসহ জাতীয়, আঞ্চলিক এবং স্থানীয় পত্রিকায় সংবাদ ছাপানো হলে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি রেলওয়ে মন্ত্রীর সাথে সংসদ ভবনে সাক্ষাৎ করে ডিও লেটার ইস্যু করেন এবং তা বাস্তবায়নের জন্য চেষ্ঠা চালান।
উল্লেখ্য যে,পূর্বে যোগাযোগ মন্ত্রনালয়ের অধীনে এই রাস্তা ছিল কিন্তু রেল মন্ত্রনালয় নামে আরেকটি পৃথক মন্ত্রনালয় হলে এই ৭০০ ফুট রাস্তা অভিবাহক হীন হয়ে পড়ে এবং সড়ক ও জনপদপের মহাসড়ক, আঞ্চলিক সড়ক ও জেলা সড়কের কোন সংজ্ঞাতেই এই রাস্তা পড়েনি অর্থাৎ ইহা বিচ্ছিন্ন হয়ে পড়ে। ফলে দীর্ঘ দিন এই রাস্তার কোন সংষ্কার কাজ হয়নি এবং অভিবাহক হীন হয়ে পড়ে।

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক, মৎস্য জীবীদের মধ্যে শীতবস্ত্র, চাল ও নগদ অর্থ বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি।
রবিবার দুপুরে কালাপুর ইউনিয়নে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রায় ৩০০ পরিবারকে কম্বল দেওয়া হয় এবং ভিজিএফ চাল ১৫০ পরিবার ৩০ কেজি চাল নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মুজুল। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সকল ইউপি সদস্য, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। এর আগে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি চলতি সপ্তাহে উপজেলার মির্জাপুর, ভূনবীর,আশিদ্রোণ, সিন্দুরখান, রাজঘাট, সাতগাঁও ও কালিঘাট ইউনিয়নে দু:স্থদের মাঝে তিনহাজার কম্বল, সরকারি ভিজিএফ চাল ও নগদ টাকা বিতরণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT