1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিষপানে যুবকের আত্মহত্যা? - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

বিষপানে যুবকের আত্মহত্যা?

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি
  • প্রকাশকাল : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৬৮ পড়া হয়েছে

জরুরী বিভাগে চিকিৎসাধীন রোগীর মৃত্যু

 

মৌলভীবাজারের কমলগঞ্জে বিষপানে হিমেল মিয়া(৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বুধবার(৩ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার পৌর এলাকার রামপাশা গ্রামে নিজ বসত ঘরে বিষপান করে তিনি আত্মহত্যা করেন। নিহত যুবক রামপাশা গ্রামের খুদুর মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে সে মানসিক রোগে ভোগছিল। পারিবারের সকলের অজান্তে অভিমান করে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন। প্রথমে তাকে উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কমলগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর শিউলি আক্তার শাপলা বিষপানে যুবকের আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষপানে নিহত হিমেল মিয়া দীর্ঘদিন থেকে মানসিক সমস্যায় ভোগছিলেন। কিছুদিন পূর্বে তার স্ত্রী চলে যায় বাপের বাড়ি। তারপর থেকে সমস্যা আরও বাড়তে থাকে। পরিবারের সকল সদস্যদের মারধর করা শুরু করে। তারা সবাই তার ভয়ে পাশ্ববর্তী ঘরে আশ্রয় নিত। সকালে সবার অগোচরে বিষপানে আত্মহত্যা করে।

বিষপানে মৃত্যুর বিষয়টি পুলিশের জানা নেই
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ(তদন্ত) আব্দুর রাজ্জাক বলেন, বিষপানে মৃত্যুর বিষয়টি আমাদের জানা নেই। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT