1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মোবাইলে খেলা নিয়ে কঠোর হতে গিয়ে ছেলেকে মেরেই ফেললেন মা - মুক্তকথা
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

মোবাইলে খেলা নিয়ে কঠোর হতে গিয়ে ছেলেকে মেরেই ফেললেন মা

রাজনগর প্রতিনিধি
  • প্রকাশকাল : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ৩৭৩ পড়া হয়েছে

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় মোবাইলে গেইম খেলা ও ভিডিও দেখায় মত্ত থাকায় শাসন করতে গিয়ে মা ওড়না দিয়ে ছেলের গলায় পেছালে শ্বাসরোধ হয়ে ছেলে মারা গিয়েছে। মর্মান্তিক ওই দূর্ঘটনায় জীবনের জন্য কলঙ্কিনী হয়ে যাওয়া মা’কে আটক করেছে রাজনগর থানার পুলিশ।

ঘটনাটি ঘটে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি(যাদুরগুল) এলাকায় গত বুধবার(১৬ আগস্ট) সকাল ৯ টার দিকে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি(যাদুরগুল) এলাকার মো. আসলাম আলীর ছেলে আবির হাসান জয়(১২) বেশ কিছুদিন ধরে মোবাইলে গেমখেলা ও ইউটিউব দেখায় মত্ত থাকে। ছেলেটির মা সোহেনা বেগম(৩৫) তার ছেলেকে নিষেধ করা সত্ত্বেও এ থেকে বিরত রাখতে পারছিলেন না।

বুধবার(১৬ আগস্ট) সকালেও ছেলেটি মোবাইল নিয়ে খেলতে শুরু করে। এতে তার মা রেগে যান। দুজনের কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেনা বেগম নিজের ওড়না দিয়ে ছেলের গলায় পেচিয়ে টান দেন। এতে ছেলেটি শ্বাসরোধ হয়ে মারা যায়। পরে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে। এসময় ছেলেটির মাকে আটক করা হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বিনয় ভুষণ রায় ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন, মোবাইলে আসক্ত হওয়ায় মা রেগে গিয়ে গলায় ওড়না পেচিয়ে টান দিলে ছেলেটি মারা যায়। নিহতের মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT