1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে চুরি হওয়া মালামাল উদ্ধার, একজন আটক - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন

মৌলভীবাজারে চুরি হওয়া মালামাল উদ্ধার, একজন আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০১৭
  • ৫৩৫ পড়া হয়েছে

আশরাফ আলী, মৌলভীবাজার।। মৌলভীবাজার শহরের পুর্ব সুলতানপুর এলাকার অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মোতালিবের বাসার তালা ভেঙে দিনে দুপুরে দুর্ধর্ষ চুরি হওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে এরশাদ মিয়া(২৬)কে আটক করেছে পুলিশ।
সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংন্দি জেলার রায়পুর এলাকা থেকে আটক করে পুলিশ। এরশাদ লক্ষীপুর জেলার মিয়ার বাজার গ্রামের আবুল বাহার এর ছেলে।
মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহাম্মদ জানান, গত ১৪ জুলাই শহরের কুসুমবাগ এলাকার পাপরিকা হোটেলে চোররা রুম ভাড়া নেয়। ১৫ জুলাই দুপুরে শহরের পুর্ব সুলতানপুর এলাকার অবসরপ্রাপ্ত স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল মোতালিবের বাসার তালা ভেঙ্গে সোনাগহনা ও নগদ টাকা নিয়ে যায়। এ ব্যাপারে একটি অভিযোগ থানায় দিলে এসআই মহসিন ভুইয়াকে দায়িত্ব দেয়া হয়। সোমবার ভোরে গোপন সংবাদের ভিতিত্তে নরসিংন্দি জেলার রায়পুর এলাকায় অভিযান চালিয়ে এরশাদ মিয়াকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে দুটি গলার হার, ২টি হাতের বালা, ৩ জোড়া কানের দুল ও ২টি আঙটিসহ মোট ৫ ভড়ি স্বর্ণ উদ্ধার করা হয়।
তিনি আরো বলেন, চোর এরশাদ মিয়া জানায় তার সাথে আরো ৪ থেকে ৫ জন ছিল তাদের বাড়ি বরিশাল জেলায়। তাদেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT