1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে বিভিন্ন সংগঠনের জাতীয় শোক দিবস পালন - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

মৌলভীবাজারে বিভিন্ন সংগঠনের জাতীয় শোক দিবস পালন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ১৬ আগস্ট, ২০১৭
  • ৬০৪ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারে গত ১৫ই আগষ্ট, জেলা আওয়ামীলীগসহ শহর ও শহরতলীর বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অমানবিক ও নির্মম হত্যার ৪২তম বার্ষিকী বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করেছে।
উপজেলার সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম হত্যাবার্ষিকী পালিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে পৌরজনমিলনকেন্দ্রে জেলা আওয়ামীলীগের সভাপতি উপাধ্যক্ষ মো: আব্দুস শহিদ এমপি এর সভাপতিত্বে ও জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক মিছবাহুর রহমান এর পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, পৌর মেয়র ফজলুর রহমান, সাবেক মহিলা এমপি হুছনে আরা ওয়াহিদ, জাসদ সভাপতি আব্দুল হক, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আজমল হোসেন, জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি প্রমূখ।

এর আগে মঙ্গলবার সকালে শহরের কেন্দ্রিয় শহিদ মিনার প্রাঙ্গনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনসহ সাধারণ মানুষ।
শোকদিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজেনে সাবেক সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর বাস ভবনে পৃথক আরেক আলোচনা সভা অনুষ্টিত হয়। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ফিরুজ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।
বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মসুদ আহমদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সুয়েব, সাবেক বৃটিশ কাউন্সিলার ও জেলা আওয়ামীলীগের সদস্য এম.এ রহিম (সিআইপি), সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক শাহিন আহমদ, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সৈয়দ নওসের আলী খোকন, সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন প্রমুখ।
সদর উপজেলার সিংকাপন আপ্তাব উদ্দিন উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি মুখলিছুর রহমান সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সুয়েব। এসময় বিদ্যালয়ের শিক্ষক, গন্যমান্য ব্যক্তিবর্গ ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। পরে মিলাদ মাহফিল শেষে শিরণী বিতরন করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT