1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাহিত্য ফোরাম সৃজনঘরের অনুষ্ঠান ‘বিরহের দীর্ঘশ্বাস’ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

সাহিত্য ফোরাম সৃজনঘরের অনুষ্ঠান ‘বিরহের দীর্ঘশ্বাস’

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৩০ পড়া হয়েছে

এহসান বিন মুজাহির।। বৃহত্তর মৌলভীবাজারের তরুণ লেখকদের বিন্যস্ত প্লাটফর্ম শীলিত সৃজনের ছায়ানীড় ‘সৃজনঘর’ সাহিত্য ফোরামের উদ্যোগে গত ৮ ফেব্রুয়ারি বুধবার রাত সাড়ে নয়টায় মৌলভীবাজার শহরের শমসের নগর রোডস্থ আমজাদ ভবনে ‘বিরহের দীর্ঘশ্বাস’ শিরোনামে ব্যতিক্রমধর্মী একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সৃজনঘরের উপদেষ্টা বিশিষ্ট সংগঠক মাওলানা মুহাম্মদ জিয়া উদ্দীন ইউসুফ ও মাসিক হেফাজতে ইসলামের সহকারী সম্পাদক হাফেজ মাওলানা নাজমুল হকের প্রবাস গমন উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে তাদেরকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।
সৃজনঘর সভাপতি হাফেজ মাওলানা আহমদ কবীর খলীলের সভাপতিত্বে ও সৃজনঘর সম্পাদক সাইফ রাহমান ও হামমাদ রাগিব-এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সৃজনঘর উপদেষ্টা মাওলানা আবিদুর রহমান, সৃজনঘর সাহিত্য ফোরামের নির্বাহী সভাপতি-সাংবাদিক এহসান বিন মুজাহির, প্রভাষক মাওলানা মুরশেদ আলম, বিশিষ্ট সংগঠক মুজাম্মেল হুসেন রুবেল, কবি হাম্মাদ তাহমীম প্রমুখ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাওলানা এহসান জাকারিয়া, মাওলানা জুবায়ের আহমদ, ছড়াকার মামুন আব্দুল্লাহ, ছড়াকার হাসান মাহমুদ, সাহিত্যকর্মী মুস্তাকিম আল মুন্তাজ, মনিরুল ইসলাম জহির, মাহফুজুর রহমান, মুজাহিদুল ইসলাম, আশরাফ উদ্দিন প্রমুখ।
সংবর্ধিত ব্যক্তিদ্বয় সাহিত্য ও সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন সংগঠন ও নানা মহতি কার্যক্রমের সাথে জড়িত ছিলেন। ছিলেন শীলিত সৃজনের ছায়ানীড় সৃজনঘরের অন্যতম পৃষ্টপোষক-উপদেষ্টা। বিদায়ের এই করুণলগ্নে বক্তাগণ তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। সৃজনঘরের সৃজনকর্মীদের হৃদয় নিংড়ানো ভালোবাসায় সিক্ত হন এই দুই তরুণ আলেম।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT