1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হায়রে পল্লীবিদ্যুৎ - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

হায়রে পল্লীবিদ্যুৎ

সংগৃহীত॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ২৫১ পড়া হয়েছে

পল্লীবিদ্যুতের দায়ীত্বহীনতা ৫টি প্রান কেড়ে নিল

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু ও এক শিশু আহত হয়েছে। আজ ২৬ মার্চ, মঙ্গলবার ভোর ৪টা ৫০ মিনিটে জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে বলে বিশ্বস্ত সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা গেছে।

ফেইচবুকে মৃতদের ছবি পত্রস্ত করে স্থানীয়দের উদৃতি দিয়ে একটি যোগাযোগ মাধ্যম লিখেছে যে, পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি এলাকায় ফয়জুর রহমান নামে একব্যক্তি পরিবারের ছয় সদস্যসহ একটি টিনের ঘরে বসবাস করতেন। ওই ঘরের ওপর দিয়ে উচ্চ ভোল্টেজ ক্ষমতা সম্পন্ন পল্লী বিদ্যুতের লাইন গেছে।

 

ছবিতে চালের উপর পড়ে থাকা ছেঁড়া বিদ্যুৎ তার দেখা যাচ্ছে।

 

ভোরে রোজার খাবার শেষে ঝড়-বৃষ্টি হলে বিদ্যুতের লাইন ছিঁড়ে ঘরের চালের উপর পড়ে। এ সময় বিদ্যুতের খুঁটিতে আগুন জ্বলতে দেখা যায়। পরে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে ঘরের ভেতরে গিয়ে ফয়জুর রহমান, তার স্ত্রী শিরিন বেগম, তাদের ১৬ বছরের বড় মেয়ে সামিয়া, ১৩ বছরের মেজ মেয়ে সাবিনা ও আট বছরের ছেলে সায়েমকে মৃত অবস্থায় পাওয়া যায়। এ ছাড়া ছয় বছরের মেয়ে সোনিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জুড়ী থানার ওসি(তদন্ত) হুমায়ুন কবিরের উদৃতি দিয়ে একটি যোগাযোগ মাধ্যম লিখেছে- দায়ীত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পাঁচজনের মরদেহ এবং ছয় বছরের এক শিশুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে মরদেহগুলো স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT