1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আমাদের অর্থনৈতিক অবস্থা দৈবাধীন -এমপি টিউলিপ - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

আমাদের অর্থনৈতিক অবস্থা দৈবাধীন -এমপি টিউলিপ

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১২ ডিসেম্বর, ২০১৬
  • ৮২০ পড়া হয়েছে

লন্ডন: সোমবার, ২৬শে অগ্রহায়ণ ১৪২৩।। গেল নভেম্বরে এমপি টিউলিপ তার নিউজলেটারে লিখছেন, “সংসদের বিতর্কে ব্রেক্সিটের সমর্থন, মনে হচ্ছে কর্তৃত্ব করেই চলেছে। এক্ষেত্রে সমগ্র দেশব্যাপী নিয়োগদাতা ও চাকুরেদের ভাগ্য নিয়ে সরকার কি ধরনের লেনদেন করছেন সংসদের বিতর্কে তা চাপা পড়ে রয়েছে।”

তিনি আরও লিখেছেন, “গেল শরতের সরকারী বিবরণে স্পষ্টতঃই বুঝা গেছে আমাদের অর্থনৈতিক অবস্থা কতটা দৈবাধীন বা অনিশ্চিত। কিছু অতিশয় নিস্তেজ কথাবার্তা ছাড়া সরকার এমন কিছু বলেননি যে ব্যবসায়ীরা তাদের ব্যবসার ভবিষ্যৎ নিয়ে ভরসা রাখতে পারে।”

সময়ের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙ্গালী জাতিগোষ্ঠীর দিশারী বঙ্গবন্ধু শেখ মুজিবের নাতনী এম পি টিউলিপ সিদ্দীকের ধমণীতে  সেই রক্ত প্রবাহিত যে রক্ত একটি জাতি নবগঠনের নেতৃত্বের দিশারী।  খুবই সাহসের সাথে তিনি লিখেছেন, “আমাকে ভাসিয়ে নিয়ে গেছে আমেরিকার নির্বাচন। যদিও এটি আমেরিকানদের নিজস্ব একটি সিদ্ধান্ত, কিন্তু এর পরও এ নির্বাচনের গতি-প্রকৃতি ও ফলাফল দুনিয়ার সকল মানুষের মাথা ব্যথার কারণ হওয়াটা স্বাভাবিক। এই নির্বাচনের ফলাফল তাদের জন্য একটি শক্তিশালী মোকাবেলার বিষয় যারা অত্যন্ত ধৈর্য্য ধরে বিশ্ব নিরাপত্তা সহযোগীতা, সাম্প্রদায়িক সমতা কিংবা পরিবেশ রক্ষার লক্ষ্য নিয়ে নির্বাচনী প্রচারে কাজ করেছিলেন।”

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT