1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনাক্রান্ত ৯৭ : কোভিড-১৯এ এপর্যন্ত তিনজনের মৃত্যু - মুক্তকথা
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

করোনাক্রান্ত ৯৭ : কোভিড-১৯এ এপর্যন্ত তিনজনের মৃত্যু

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৭ মে, ২০২০
  • ১৫৭ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ।। পর্যটন ও প্রবাসী অধ্যুষিত মৌলভীবাজারে মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত কোভিড-১৯ সংক্রান্ত কোন তথ্য-উপাত্ত সিভিল সার্জন কার্যালয়ে আসেনি। তবে গেল সোমবার নতুন করে আরো ৮জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা হচ্ছেন- মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের এক স্বাস্থ্য কর্মীসহ তার নিকট আতœীয় আরো ৪জন,সদর উপজেলার পুরোনো কোভিড-১৯ আক্রান্ত এক ব্যক্তি, শ্রীমঙ্গল উপজেলায় ২ জন,রাজনগরে ১জন ও কুলাউড়া উপজেলায় আরো ১জন। এর আগে জেলায় আক্রান্ত ছিলেন ৮৯ জন। এই ৮জন মিলে মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৯৭ জন। এদিকে কোভিড-১৯ নিয়ে শ্রীমঙ্গল উপজেলায় মঙ্গলবার মারা গেছেন শ্রীমঙ্গল পৌরসভা কাউন্সিলর আব্দুল আহাদ (৫৫) নামের এক ব্যক্তি। জেলা সিভিল সার্জন ডাঃ তওহীদ আহমদ মঙ্গলবার রাতে জানান, জেলায় গেল সোমবার স্বাস্থ্য কর্মীসহ আরো ৮জন আক্রান্ত হয়েছেন। এ উপসর্গ নিয়ে মারা গেছেন একজন। তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত কোভিড-১৯ থেকে ১৫ নারী-পুরুষ সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

হোম আইসোলেশনে থাকা অবস্থায় কাউন্সিলরের মৃত্যু

মামুনূর রশীদ মহসিন।।  শ্রীমঙ্গলে নোভেল করোনা ভাইরাসে  আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল আহাদ (৬০) মারা গেছেন।  মঙ্গলবার ২৬মে সকাল সাড়ে দশটায় শ্রীমঙ্গল শহরের কালীঘাট রোডের নিজ বাসায় হোম আইশোলেশনে থাকা অবস্থায় তিনি মারা যান।

শ্রীমঙ্গল উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, কাউন্সিলর আব্দুল আহাদ বেশ কয়েকদিন যাবৎ জ্বর ও কাশিতে ভুগছিলেন। করোনা উপসর্গ থাকায় গত ২৩মে তাঁর নমুনা সংগ্রহ করে সিলেটের ল্যাবে পাঠালে গতকাল সোমবার ২৫মে রাতে পরীক্ষার ফল পজিটিভ আসে। আক্রান্ত ব্যক্তি বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। তার বাসা সোমবার রাত থেকে লকডাউন করে রাখা হয়েছে।
এদিকে গতকাল পর্যন্ত শ্রীমঙ্গলে মোট ১২জন করোনায় আক্রান্ত হয়েছিলেন, যার মধ্যে দু’জন সুস্থ হয়েছেন বাকি দশজনের মধ্যে আজ একজন মারা গেলেন। এছাড়া নয়জন এখনও হোম আইসোলেশনে আছেন। জেলার সিভিল সার্জন তৌহিদুল ইসলাম জানান এ নিয়ে জেলায় মোট ৩ জনের করোনায় মৃত্যু হলো।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT