1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনার ২য় ঢেউ মোকাবেলায় জেলাসহ উপজেলাগুলিতে মাস্ক সপ্তাহের উদ্বোধন - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

করোনার ২য় ঢেউ মোকাবেলায় জেলাসহ উপজেলাগুলিতে মাস্ক সপ্তাহের উদ্বোধন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ৪২৬ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি॥ করোনার দ্বিতীয় ধাপে সংক্রামণ প্রতিরোধে মাস্ক পরিধান নিশ্চিত করতে ‘মাস্ক সপ্তাহ’ কর্মসুচী শুরু করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। পরিবহন চালক ও পথচারিদের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে আগামী ১সপ্তাহ এ কর্মসুচি চলবে।
২৬ নভেম্বর দুপুরে মৌলভীবাজার শহরের চৌমোহনায় কর্মসুচীর উদ্বোধন করেন পুলিশ সুপার ফারুক আহমদ। জেলা পুলিশের আয়োজনে মাস্ক বিতরণসহ মাস্ক পরিধান অব্যহত রাখতে পথচারিদের নিয়ে শপথবাক্য পাঠ করানো হয়। এসময় মাস্ক পরে চলাচল করা পথচারিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুলিশ সদস্যরা।
পুলিশ সুপার জানান, মৌলভীবাজারের বিভিন্ন স্থানে ৩০টি চেকপোস্ট বসিয়ে পুলিশের এই সচেতনতামুলক কর্মসুচি আগামী ১ সপ্তাহ চলবে।

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি: “মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন” এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজর জেলা পুলিশের আয়োজনে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কমলগঞ্জ উপজেলায় মাস্ক সপ্তাহের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় ভানুগাছ চৌমুহনী চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাস্ক সপ্তাহের উদ্বোধন করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। মাস্ক সপ্তাহ উপলক্ষে র‌্যালী, মাস্ক ও সচেতনতামূলক প্রচারপত্র বিতরণ করা হয়।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো: সিদ্দেক আলী প্রমুখ।
অনুষ্ঠান শেষে যারা মাস্ক পরিধান ছাড়া রাস্তাঘাটে বের হয়েছেন তাদেরকে বিনামূল্যে মাস্ক পরিয়ে দেয়া হয় আর যাদের মাস্ক পরিধান ছিল যাদের তাদের গোলাপ ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। এ সময় কমলগঞ্জ থানার কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।
আলাপকালে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মৌলভীবাজার জেলা পুলিশ কর্তৃক সপ্তাহব্যাপী ব্যাপক প্রচার অভিযান চালু থাকবে। আমারা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT