1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলে বসেই এসএসসি পরীক্ষা দিল এক শিক্ষার্থী - মুক্তকথা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন

জেলে বসেই এসএসসি পরীক্ষা দিল এক শিক্ষার্থী

কাওসার ইকবাল॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৮৬ পড়া হয়েছে

মৌলভীবাজারে জেলে বসেই এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করলো শ্রীমঙ্গলের একজন শিক্ষার্থী। নারী ও শিশু নির্যাতন মামলায় গতকালই আটক হয় শিক্ষার্থী মো. হেলাল মিয়া।
উল্লেখ্য, সিলেট শিক্ষা বোর্ডের অধীনে মৌলভীবাজার জেলার ৪১টি কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করেছেন সাত উপজেলার শিক্ষার্থীরা। চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছে মোট ৩০ হাজার পাঁচ জন শিক্ষার্থী।

মৌলভীবাজার জেলা পুলিশ ও শ্রীমঙ্গল মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সূত্রে জানা যায়, নারী ও শিশু নির্যাতন মামলায় গতকালই আটক হয় শিক্ষার্থী মো. হেলাল মিয়া। গত রাতেই পুলিশ সুপার আব্দুল কুদ্দুছ জেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার মাধ্যমে জানতে পারেন মামলার একজন আসামি এসএসসি পরীক্ষার্থী।

সে আশিদ্রোণ ইউনিয়নের পারের টং গ্রামের বাসিন্দা নসু মিয়ার পুত্র ও আছিদ উল্লা উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী। তার পরীক্ষা কেন্দ্র ছিল শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়।
মৌলভীবাজার জেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলে আটক মো. হেলাল মিয়া এসএসসি পরীক্ষার্থী হওয়ায় কন্ট্রোলার থেকে অনুমতি আসার পর জেলা প্রশাসন থেকে তার পরীক্ষার ব্যবস্থা করা হয়। তাকে মৌলভীবাজার উচ্চ বিদ্যালয় কেন্দ্রের আওতায় প্রশ্নপত্র সরবরাহ করে জেলে থেকেই পরীক্ষার সুযোগ দেয়া হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT