1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারী উদ্যেক্তাদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ - মুক্তকথা
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নারী উদ্যেক্তাদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ কাওছার ইকবাল
  • প্রকাশকাল : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩
  • ৩০৬ পড়া হয়েছে

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ স্মার্ট নারী উদ্যেক্তা উন্নয়ন সংস্থা। এই প্রথম কোন কার্যক্রমের মাধ্যমে যাত্রা শুরু করলো সংগঠনটি। তারা প্রায় অর্ধশতাধিক দুস্থ ও অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করে। এই কার্যক্রমে জেলা বিভিন্ন এলাকার নারী উদ্যেক্তারা অংশগ্রহণ করেন এবং আর্থিক সহায়তা প্রদান করেন।

সংগঠনের মূল উদ্যোক্তা সংগঠক মিতালী দাশের সভাপতিত্বে গত বৃহস্পতিবার খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পপি চৌধুরী, শ্রীমঙ্গল পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর শারমিন জাহান, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা রানী দাশ, দেওয়ান শামসুল ইসলাম সরকারি প্রাইমারি বিদ্যালয়ের শিক্ষিকা রহিমা বেগম, শিক্ষিকা চৈতি চক্রবর্তী, এডভোকেট নন্দিতা বৈষ্য, নারী উদ্যেক্তা কাজী সানজিদা আক্তার, জয়িতা শাহনাজ, জয়ীতা রিনা সরকার, জয়িতা মিতা, উদ্যোক্তা দিপ্তী, নিলীমা, শাম্মী, শেফালী, সানন্দা, আছমা, পিংকি, মেঘলাসহ সংগঠনের প্রমূখ নারী নেতৃবৃন্দ।

নারী উদ্যেক্তারা শ্রীমঙ্গলের সুবিধাবঞ্চিত প্রায় অর্ধশতাধিক পরিবারের দৈনন্দিন জীবন সংগ্রামের অংশ হওয়র সিদ্ধান্ত নিয়ে নিত্য প্রয়োজনীয় কিছু জিনিসপত্র তাদের হাতে তুলে দিয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT