1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় হামলার ঘটনায় ১জন আটক - মুক্তকথা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় হামলার ঘটনায় ১জন আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮
  • ৬৬৬ পড়া হয়েছে

হামলায় ক্ষতিগ্রস্ত গাড়ী

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজারে প্রতিমা বিসর্জনের পথযাত্রায় হামলার সময় দেশীয় অস্ত্রসহ কাতার প্রবাসী মো. সাইদুল ইসলাম(২৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সুশীল সমাজের প্রতিনিধিরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।
শুক্রবার(১৯ অক্টোবর) বিকালে প্রতিমা বিসর্জনের শোভাযাত্রা চৌমুহনা এলাকায় পৌঁছালে এঘটনা ঘটে। আটক সাইদুল মৌলভীবাজার শহরের জগন্নাথপুর বড়বাড়ী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, বিকালে হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের উদ্দেশ্যে বিভিন্ন সংঘটন আনন্দ উৎযাপনের মাধ্যমে একটি শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের চৌমুহনা এলাকায় পৌঁছালে হঠাৎ সাইদুল একখানা দা জাতীয় একটি দেশীয় অস্ত্র নিয়ে একটি ট্রাকে হামলা চালায়। এসময় উপস্থিত পুলিশের তৎপরতায় বড় ধরনের কোন দূর্ঘটনার আগেই তাকে আটক করা হয়।
মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় আক্রমনের সময় পুলিশ তৎপর থাকায় বড় ধরনের দূর্ঘটনা ঘটার আগেই সাইদুলকে আটক করা হয়। এব্যাপারে মডেল থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT