1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বহুল আলোচিত ধর্ষন মামলার মুল আসামিদ্বয় গ্রেফতার - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

বহুল আলোচিত ধর্ষন মামলার মুল আসামিদ্বয় গ্রেফতার

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৪৮২ পড়া হয়েছে

জাকির হোসেন॥ মৌলভীবাজার মডেল থানার শহরতলীর গুজারাই এলাকায় অভিযান পরিচালনা করে থানার বহুল আলোচিত চাঞ্চল্যকর গন ধর্ষন মামলা নং- ১৪(০১)২১ এর এজাহারভুক্ত মূল আসামী মোঃ অজুদ মিয়া (২৮), পিতা- মৃত মোস্তফা মিয়া, সাং- গুজারাই, খোকন মিয়া পিতাঃ মৃত ছালেক মিয়া সাং গুজারাই সর্ব থানা ও জেলা- মৌলভীবাজারকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।
উক্ত আসামীদয় ঘটনার সঙ্গে নিজে জড়িত আছে মর্মে দোষ স্বীকার করে এবং ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের নাম উল্লেখ করে স্বেচ্ছায় বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেছেন। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে মৌলভীবাজার মডেল থানা পুলিশ একটি বিশেষ টিম গঠন করে অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে।
এমন ঘৃন্য ও সমাজ বিরোধী কাজে চাঞ্চল্যকর আলোচিত অপরাধের সঙ্গে জড়িত কোন অপরাধীদেরকে কখনো ছাড় দেওয়া হবে না এবং অপরাধী দের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হবে, বলে জানান মৌলভীবাজার মডেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইয়াছিনুল হক।
উল্লেখ্য, যে গত ১৬ জানুয়ারি শনিবার, মৌলভীবাজার সদর উপজেলার গুজারাই গ্রামের মছব্বির মিয়ার বস্তিতে মধ্যরাতে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ৩ মাসের অন্ত:সত্তা এক গৃহবধুকে ৪ জন মিলে গণধর্ষন করে। এসময় তার স্বামী সিএনজি চালক জুবেদ মিয়া ঘরে না থাকার সুবাদে তারা এ ঘৃনীত অপরাধ করতে সক্কম হয়। অন্ত:স্বত্বা গৃহবধূ বলেন, রাত প্রায় ১ টার দিকে প্রথমে ঘরে এসে ডাকাডাকি করে, দরজা খুলে না দেয়াতে তারা চলে যায়। পরে রাত ৩ ঘটিকার সময় তারা ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষিতা ঐ গৃহবধূ আরো জানান যে তিনি তিন মাসের অন্ত:স্বত্তা থাকা অবস্থায় তার উপর এই অমানবিক নিষ্ঠুর কাজ করা হয়। তিনি দোষিদের প্রকৃত শাস্তির দাবী করেন।
ধর্ষিতার স্বামী জুবেদ মিয়া বলেন, তিনি সিএনজি চালান। তার দুই সংসার রয়েছে। এটি তার দ্বিতীয় সংসার। ঘটনার দিন রাতে তিনি কলোনীর বাসায় না ফিরে নিজ বাড়িতে ছিলেন। রাত ৪ টার দিকে ফোন পেয়ে বাসায় এসে লোকের কাছ থেকে ও তার স্ত্রীর কাছ থেকে এসব শুনেছেন। তিনিও তার স্ত্রীর সাথে পাশবিক নির্যাতন কারীদের বিচার দাবী করেন।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, পুলিশ পরিদর্শক পরিমল চন্দ্র দেব ও পুলিশ পরিদর্শক বদিউজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সে নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT