1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বাংলাদেশী একই পরিবারের ৪জন খুন কেনাডার টরন্টোতে - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

বাংলাদেশী একই পরিবারের ৪জন খুন কেনাডার টরন্টোতে

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৫৮ পড়া হয়েছে

মুক্তকথা সংগ্রহ।। আতঙ্ক সৃষ্টিকারী হলেও সত্য যে অতি সম্প্রতি টরন্টোর মারখামের ক্যাসেলমোর এভিনিউয়ের একটি বাসা থেকে ৪ জন বাংলাদেশীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে এ বছরের গত ২৮শে জুলাই, রোববার বিকেলে। মৃত সকলেই বাংলাদেশি বংশোদ্ভূত।
এ ঘটনায় ইয়র্ক রিজিওনাল পুলিশ ২০ বছর বয়সী এক যুবককে আটক করেছে। নিহতরা হলেন, মোহাম্মদ মনির ও মুক্তা জামান, এই দম্পতির মেয়ে এবং কানাডায় বেড়াতে আসা মুক্তা জামানের মা। টরন্টোর একজন সাংস্কৃতিককর্মী নাফিয়া ঊর্মি সিবিএন’কে এখবর নিশ্চিত করেন।

বায়ে নিহত মনির-মুক্তা দম্পতি ও ডানে মুক্তার মা। ছবি কৃতজ্ঞতা: সিবিএন ও সাবরিন সুলতানা।

পুলিশের ভাষ্য, রোববার দুপুর ৩টার দিকে তাদের কাছে খবর আসে যে এক বাসার বেশ কিছু মানুষ আহত হয়েছেন। এরপর ঘটনাস্থলে গিয়ে তারা মৃতদেহগুলো উদ্ধার করেন। এসময় ওই বাসায় থাকা ২০বছর বয়সী এক যুবককে আটক করে পুলিশ।
নাফিয়া ঊর্মি সিবিএন’কে আরও জানান, নিহত দম্পতির ছেলে সম্ভবত মানসিকভাবে বিকারগ্রস্থ ছিল, এমনকি সে মাদকাসক্তও ছিল। তিনি ধারণা করছেন, খাবারে কিছু মিশিয়ে অজ্ঞান করার পর ছুরিকাঘাতে তাদের হত্যা করে সে। এরপর সে গেম খেলতে থাকে। পরিবারের সদস্যদের খুন করার বিষয়টি এই ছেলেই মন্ট্রিয়লে থাকা তার এক বন্ধুকে ফোন করে জানায়।
জানা যায়, গত ২৯শে জুন নিহত দম্পতিরা তাদের ২৫তম বিবাহবার্ষিকী পালন করেন। ঊর্মি সেই অনুষ্ঠানে গান পরিবেশন করেন। ওই একই অনুষ্ঠানে মিউজিক কম্পোজে ছিলেন সাংস্কৃতিককর্মী মামুনুর রশিদ। সিবিএন’কে টেলিফোনে তিনি বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। তিনি এখনও বিশ্বাস করতে পারছেন না। খবর মাহবুব ওসমানীর লেখা সিবিএন-এর।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT