1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মেয়র ফজলুর রহমানের পিতার দাফন সম্পন্ন - মুক্তকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন

মেয়র ফজলুর রহমানের পিতার দাফন সম্পন্ন

ভ্রাম্যমান প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫১০ পড়া হয়েছে

মৌলভীবাজার পৌর সভার মেয়র, ফজলুর রহমান ও মানচেষ্টার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন রুহেল এর পিতা, বিশিষ্ট ব্যবসায়ী, আলহাজ্ব আব্দুল হাই মোতালিব মিয়ার দাফন সম্পন্ন। গত শনিবার, ২৯ জানুয়ারি, বিকেল ৫ টায় শহরের টাউন ঈদগাহ মাঠে জানাযার পর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। উল্লেখ্য গত শনিবার ২৯ জানুয়ারী সকাল অনুমান সাড়ে ১১টার দিকে শহরের একটি বেসরকারী হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, চার ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। চার ছেলের মধ্যে বড় ছেলে ফজলুর রহমান মৌলভীবাজার পৌরসভার মেয়র। ছোট ছেলে রুহুল আমিন রুহেল মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি যুক্তরাজ্যে সপরিবারে বসবাস করছেন।
আব্দুল হাই মোতালিব মিয়া মৌলভীবাজার শহরের বড়হাট এলাকার বড়বাড়ির স্থায়ী বাসিন্দা ছিলেন। তিনি স্বাধীনতা পরবর্তী সময়ে মোস্তফাপুর ইউনিয়ন পরিষদে একাধিকবার সদস্য ছিলেন।

মরহুমের জানাযায়, মৌলভীবাজার রাজনগর ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান মিজবাহুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান মিজানসহ স্থানীয় সাংবাদিক, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান, রাজনৈতিক দলের নেতা কর্মী, পৌরসভার কাউন্সিলরসহ বহু গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।
তার আত্মার মাগফিরাত কামনা করে বাংলাদেশ ও লন্ডনে দোয়ার অনুষ্ঠান আয়োজিত হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT