1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক বনভোজন - মুক্তকথা
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০১ অপরাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক বনভোজন

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩১৭ পড়া হয়েছে

মৌলভীবাজারের ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার(২৫ ফেব্রুয়ারি) দিনব্যাপী জেলার কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নে অবস্থিত প্রাকৃতিক সৌন্দর্য্যের লিলাভুমি মাধবপুর হ্রদ এলাকায় এ বনভোজন অনুষ্ঠিত হয়।
এর আগে সকাল সাড়ে ৯ টায় শ্রীমঙ্গল প্রেসক্লাব থেকে দুটি মিনিবাস যোগে ক্লাবের সকল সদস্য ও পরিবারের সদস্যদের নিয়ে কমলগঞ্জের মাধবপুর হ্রদের উদ্দেশ্যে রওয়ানা দেওয়া হয়।
সেখানে সাড়ে ১০টায় পৌছে সকালের নাস্তা সেরে খেলাধুলা, লেক এর পাড়ে হাটা, টিলা ঢালায় আনন্দ ভ্রমণ, ছবি তোলা অনুষ্ঠিত হয়। দুপুর তিন টায় মধ্যাহৃভোজন অনুষ্ঠিত হয়।

দুপুরের খাবারের পর অনুষ্টিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান। সাংস্কৃতিক অনুষ্ঠানের ফাকেঁ সবাই ছবিতোলা নিয়ে ব্যস্ত হয়ে উঠেন। তার মাঝে আকর্ষনীয় ছিল নিজের ছবি নিজে তোলা।
সব শেষে অনুষ্টিত হয় ‘ভাগ্য খুঁজে দেখা’ ও পুরস্কার বিতরণী। প্রেসক্লাব সভাপতি বিশ্বজ্যেতি চৌধুরী এর সভাপতিত্বে ও সম্পাদক ইমাম হোসেন সোহেলের সঞ্চালনায় অনুষ্টানে অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ ও জেলার পরিষদের সদস্য হেলাল উদ্দিন। ‘ভাগ্য খুঁজে দেখা’ ছাড়াও বনভোজনে উপস্থিত ক্লাবের সকল সদস্যদের স্ত্রী ও সন্তানদের মাঝে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।
১ম পুরস্কার জিতেন(ওয়াটর কোম্পানীর একটি দামী মোবাইল ফোন), প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ এর সহধর্মিনি জাহেদা খানন মিফতি। এছাড়াও ৬ষ্ঠ পুরস্কার জিতেন সৈয়দ ছায়েদ আহমেদ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT