1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সন্ত্রাসী হামলার অভিযোগে এক যুবক গ্রেফতার - মুক্তকথা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

সন্ত্রাসী হামলার অভিযোগে এক যুবক গ্রেফতার

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২৩ পড়া হয়েছে

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের রসুলপুর গ্রামের আব্দুল খালিক এর ছেলে শেফুল মিয়া, মৃত ফুটকন মিয়ার ছেলে সজিদ মিয়া ও আব্দুস শহিদের অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ হয়ে উঠেছেন। গত ২ সেপ্টেম্বর বেলা ২টার সময় স্থানীয় রাজদিঘীর পার সিএনজি সংলগ্ন রাস্তায় বৈরাগীর চক(বৃন্দাবনপুর) গ্রামের মৃত আব্দুল গণির ছেলে আব্দুল কালামের পথরোধ করে আটকিয়ে তাকে শারিরীক নির্যাতন করা হয়। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে আব্দুল কালামের পকেটে রক্ষিত নগদ ৩৫০০ টাকা লুট করে পালিয়ে যায়। এ ঘটনায় পুলিশ সজিদ মিয়া নামে একজনকে গ্রেফতার করে।

এ ঘটনায় পরদিন ৩ সেপ্টেম্বর আব্দুল কালাম বাদী হয়ে ৩ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক আং রহমান গাজীর নেতৃত্বে রোববার রাতে পুলিশের একটি দল অভিযান চালিয়ে মামলার এজাহারভূক্ত আসামী সজিদ মিয়া(৪২) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে সোমবার দুপুরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আং রহমান গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রসুলপুর গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম, হাবিবুর রহমান প্রমুখ জানান, রসুলপুর গ্রামের রসুলপুর গ্রামের আব্দুল খালিক এর ছেলে শেফুল মিয়া, মৃত ফুটকন মিয়ার ছেলে সজিদ মিয়া ও আব্দুস শহিদের অত্যাচারে এলাকার লোকজন অতিষ্ঠ হয়ে উঠেছেন। এরা এলাকার নিরীহ মানুষকে সুদে টাকা দিয়ে থাকে। সময়মত টাকা না পেলে নিরীহ মানুষদের উপর অত্যাচার নির্যাতনসহ নানা অসামাজিক কার্যকলাপে জড়িত রয়েছে। ভয়ে কেউ মুখ খুলতে রাজি হয়নি। এলাকায় এরা অশান্তি সৃষ্টি করছে।

এলাকাবাসী জানান, এলাকার শতশত বছরের ঐতিহ্য রক্ষা করতে আমরা যে কোন ষড়যন্ত্রের মোকাবেলা করতে ঐক্যবদ্ধ। দীর্ঘদিন যাবত আমরা নিরবে সহ্য করে আসছি, কিন্তু ষড়যন্ত্র আর স্বার্থে বাধ যখন সীমা ছাড়িয়ে যায়, তখন আর নিরব থাকা অসম্ভব হয়ে পড়ে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT