1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সুরঞ্জন দাশ ও তার স্ত্রী'র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন

সুরঞ্জন দাশ ও তার স্ত্রী’র মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশকাল : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৪১৬ পড়া হয়েছে

নবীগঞ্জের কৃতি সন্তান, বীরমুক্তিযোদ্ধা, দৈনিক মাতৃভূমি পত্রিকার প্রকাশক ও সম্পাদক, কীর্তিনারায়ন কলেজের প্রতিষ্টাতা, মেজর(অব:) সুরঞ্জন দাশ ও তার স্ত্রী সুপর্ণা দাশ-এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন নবীগঞ্জসহ বৃহত্তর সিলেটের বিভিন্ন সংগঠন ও খ্যাতিসম্পন্ন ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত ৫ আগষ্ট শুক্রবার দুপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সুরঞ্জন দাশ ও তার স্ত্রী সুপর্ণা দাশ মৃত্যুবরণ করেন। দূর্ঘটনাটি ঘটে কানাডা শহরে। তাদের এ মৃত্যু সংবাদ নিজ উপজেলা নবীগঞ্জে এসে পৌছালে গোটা উপজেলা শহরে শোকের ছায়া নেমে আসে।

দুঃখজনক এমন মর্মান্তিক মৃত্যুতে যারা সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন তারা হলেন- নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি রাকিল হোসেন, সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী ও সাবেক সভাপতি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল; হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নবীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি নারায়ন রায়, প্রেসক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক তৌহিদ চৌধুরী, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামীম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারন সম্পাদক নিজামুল ইসলাম চৌধুরী প্রমূখ।

তাদের এ অকাল প্রয়ান কোনভাবেই পূরণ করার নয় উল্লেখ করে নেতৃবৃন্দ আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT