1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হাওয়াই ব্যবসার হাওয়াই প্রতিষ্ঠান "মোকাম"এর আত্মপ্রকাশ - মুক্তকথা
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন

হাওয়াই ব্যবসার হাওয়াই প্রতিষ্ঠান “মোকাম”এর আত্মপ্রকাশ

পর্যটন প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ১২৫২ পড়া হয়েছে

গেল ২৮ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে “মোকাম”এর আঞ্চলিক দপ্তরে এক আলোচনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। হাওয়াই মাধ্যমের(অনলাইন) ব্যবসা প্রতিষ্ঠান “মোকাম”এর যাত্রা শুরু হলো এদিন থেকেই। “মোকাম” মৌলভীবাজার থেকে পরিচালিত “বিটুবি ই কমার্স প্ল্যাটফর্ম”এর একটি শাখা প্রতিষ্ঠান বলে তাদের দাবী। মৌলভীবাজার পৌর শহরের মুসলিম কোয়ার্টার আবাসিক এলাকায় “মোকাম লিমিটেড”এর আঞ্চলিক কার্যালয়ে আয়োজিত উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন সম্পাদক ও প্রকাশক বকশি ইকবাল আহমদ ও ৪নং ওয়ার্ডের কাউন্সিলর সালেহ আহমদ পাপ্পু। আরো উপস্থিত ছিলেন জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পী, মোকাম লিমিটেডের স্থানীয় বিক্রয় প্রতিনিধি সাফওয়াত মাহদি রাহাত, পাইকারী হিসাব ব্যবস্থাপক রুহুল আমিন, ব্যবসা উন্নয়ন কর্মকর্তা নাবিল ইসলাম, বিক্রি তদারকারী মোহাম্মদ ইলিয়াস এবং মোকাম মৌলভীবাজার শাখায় কর্মরত সকল কর্মকর্তা ও কর্মীগণ।
মোকামের স্থানীয় বিক্রি তদারককারী রাহাত জানান, সারাদেশের ৪৫ লক্ষাধিক মুদি ব্যবসায়ীদের ব্যবসাকে আরও সহজতর করার লক্ষ্যে মোকামের পথচলার শুরু।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT