1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এলাকাবাসী ও স্কুল পরিচালনা পর্ষদের সাথে নির্বাহী কর্মকর্তার বৈঠক, গোয়ালবাড়ীতে ত্রাণ বিতরণ - মুক্তকথা
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

এলাকাবাসী ও স্কুল পরিচালনা পর্ষদের সাথে নির্বাহী কর্মকর্তার বৈঠক, গোয়ালবাড়ীতে ত্রাণ বিতরণ

জুড়ী মৌলভীবাজার সংবাদদাতা॥
  • প্রকাশকাল : শনিবার, ৮ মে, ২০২১
  • ৬৯৮ পড়া হয়েছে

জুড়ি সংবাদদাতা॥ জুড়ী উপজেলার হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়(রেল ষ্টেশন) খেলার মাঠে গাছ লাগানোকে কেন্দ্র করে স্কুলের ম্যানেজিং কমিটি ও স্থানীয় এলাকাবাসীর মধ্যে দ্বন্দ্ব সৃষ্টি হলে জুড়ি নির্বাহী কর্মকর্তা উভয় পক্ষের সাথে বৈঠক করে বিরোধের নিরসন করেন।
জুড়ী উপজেলার হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়(রেল ষ্টেশন) খেলার মাঠে গাছ লাগানোকে কেন্দ্র করে স্কুলের ম্যানেজিং কমিটি ও স্থানীয় এলাকাবাসীদের মাঝে বিরোধ সৃষ্টি হয়। ফলে আজ বৃহস্পতিবার(৬মে) এলাকাবাসীর সঙ্গে নিয়ে পশ্চিম জুড়ী ইউনিয়ন পরিদর্শন করেন, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম।
বৈঠকে তিনি বলেন, মাঠের মধ্যে কোন গাছ লাগানো দরকার নেই। মাঠের মধ্যে গাছ যিনি লাগিয়েছেন তিনি সেটা ঠিক করেন নাই। গাছগুলো এক সাইড দিয়ে লাগানো যায়। তিনি আরও বলেন, মাঠে কোন গাছ রাখা যাবে না। যেগুলো লাগানো হয়েছে ওগুলো সরিয়ে ফেলুন। মাঠে কোনো গাছ থাকবে না।
এছাড়াও স্কুল চলাকালিন সময় সকাল ৯টা হতে বিকেল ৪টা পর্যন্ত কোন খেলাধুলা কেউ করতে পাবে না। বাইরের কোন ছেলেমেয়েও খেলাধুলা করতে পারবে না। আর সীমানা দেয়াল হবে পুরোটা মাঠ নিয়ে। স্কুলের মাঠ কম থাকবে কেন? পুরোটাই স্কুলের মাঠ থাকবে।
নির্বাহী কর্মকর্তার এ সভায় উপস্থিত ছিলেন- পশ্চিম জুড়ী ইউ,পি চেয়ারম্যান শ্রীকান্ত দাশ, জুড়ী উপজেলা শিল্পকলা একাডেমীর সহ সভাপতি, জুড়ী উপজেলার বিশিষ্ট ক্রীড়া সংগঠক, ক্রিকেটার মাহবুবুল ইসলাম কাজল, হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক-জুবের হাসান জেবলু, জুড়ী প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, হরিরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক এবং শিক্ষকগন।


“এসো অসহায় মানুষের পাশে দাঁড়াই, সেবাই মোদের লক্ষ্য”

করোনা ভাইরাসের বিস্তার রুখতে চলমান লকডাউনের মধ্যে জাগরণ সমাজ কল্যাণ সংস্থানের ইফতার ও ঈদের খাদ্য সামগ্রী বিতরণ

জুড়ী উপজেলার গোয়ালবাড়ী গ্রামে গত ৪মে মঙ্গলবার রাতে কর্মহীন গরিব, অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জাগরণ সমাজ কল্যাণ সংস্থা গোয়ালবাড়ী। পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সমাজ কল্যাণ সংস্থা গোয়ালবাড়ী’র উদ্যোগে অসহায় ও গরীব পরিবারের বাড়ি বাড়ি গিয়ে সাহায্য বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে সামাজিক দূরত্ব বজায় রেখে সহযোগিতা হিসেবে, তেল, ময়দা, সেমাই, চিনি, লবণ, চাল, পিঁয়াজ, প্যাকেট ও ডাল প্রদান করা হয়।
এদিন, জুড়ী উপজেলার গোয়ালবাড়ী গ্রামে মোট ৭৫ জন্য গরীব ও অসহায়-দুস্থদের এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় জাগরণ সমাজ কল্যাণ সংস্থা সংগঠনের সভাপতি হুমায়ূন রশিদ রাজি বলেন, পবিত্র ঈদুল ফিতরের উপলক্ষে ঈদুল ফিতরে উপহার সামগ্রী এলাকার অসহায় মানুষের মাঝে পৌঁছে দেওয়া শুরু করেছি। এই উদ্যোগ অব্যাহত থাকবে ঈদুল ফিতর পর্যন্ত। তিনি বলেন, আমরা প্রতিদিন গ্রামের গরীব অসহায় পরিবাকে খুজে বের করে তাদেরকে খাদ্য সামগ্রী পৌঁছে দেবো। “এসো অসহায় মানুষের পাশে দাঁড়াই, সেবাই মোদের লক্ষ্য” এ ধ্বনি সমষ্টিই আমাদের এ সংগঠনের মূল উদ্দেশ্য।
সহায়তা বন্টনকারীদের সাথে আরো যারা উপস্থিত ছিলেন তারা হলেন- এস.এম.সাইফুল ইসলাম, নাসির উদ্দীন, সাদিকুল রহমান, খালেদ মাসুদ, জাহিদুল ইসলাম, আছাদ আহমদ, তুহিন আহমদ, সারোয়ার সামী প্রমুখ। সংস্থার পক্ষ থেকে উপস্থিতদের সকলকে ধন্যবাদ জানানো হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT