1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চট্টগ্রাম, সিলেট, মৌলভীবাজারের পর এ বার ময়মনসিংহে জঙ্গিবিরোধী অভিযান - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

চট্টগ্রাম, সিলেট, মৌলভীবাজারের পর এ বার ময়মনসিংহে জঙ্গিবিরোধী অভিযান

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৩ এপ্রিল, ২০১৭
  • ৭৭৭ পড়া হয়েছে

জঙ্গি সন্দেহে ময়মনসিংহ শহরের কালীবাড়ি সোহাগ পার্টি সেন্টারের উল্টো দিকের একটি দোতলা বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিশ। চট্টগ্রাম, সিলেট, মৌলভিবাজার ও কুমিল্লার জঙ্গি আস্তানায় অভিযানের রেশ কাটতে না কাটতেই ময়মনসিংহে এই জঙ্গি আস্তানার খবর পাওয়া গেল।
সোমবার দুপুরে ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এই খবর জানিয়েছেন। তিনি জানান, পর্যবেক্ষণের পর বাড়িটি ঘেরাও করে রাখা হয়েছে। কিছু ক্ষণের মধ্যে অভিযান শুরু হবে।
বেশ কিছু দিন ধরেই সিলেট, মৌলভিবাজার ও কুমিল্লায় জঙ্গিবিরোধী অভিযান চালানো হয়েছে। সিলেটের শিববাড়ি এলাকায় আতিয়া মহল নামে একটি বাড়িতে সেনাবাহিনীর প্যারা-কমান্ডোরা পাঁচ দিন ধরে অভিযান চালান। ওই অভিযানে চার জঙ্গি নিহত হয়। অভিযান চলাকালে দু’দফা বিস্ফোরণে পুলিশ ও র‌্যাব কর্মকর্তা-সহ চার জন নিহত হন।
ওই অভিযান শেষ হতেই মৌলভিবাজারের নাসিরপুর গ্রাম ও বড়হাট এলাকায় দু’টি জঙ্গি আস্তানায় অভিযান চালায় কাউন্টার টেরোরিজম অ্যঅন্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের বিশেষ টিম সোয়াট। ওই দুই অভিযানে ১০ জঙ্গি নিহত হয়। একই সময়ে কুমিল্লার কোটবাড়িতে অভিযান চালানো হয়। তবে ওই আস্তানা থেকে কোনও জঙ্গিকে আটক করা হয়নি। -আনন্দবাজার থেকে

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT