1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ধলাই নদীর পুরাতন ভাঙ্গন দিয়ে ঢলের পানি প্রবেশ করে রাস্তা-ঘাট ডুবিয়ে দিয়েছে - মুক্তকথা
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

ধলাই নদীর পুরাতন ভাঙ্গন দিয়ে ঢলের পানি প্রবেশ করে রাস্তা-ঘাট ডুবিয়ে দিয়েছে

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২২ এপ্রিল, ২০১৭
  • ১৩০ পড়া হয়েছে

কমলগঞ্জ, মৌলভীবাজার: গত বৃহস্পতিবার রাতের ভারী বর্ষণে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সদরের ধলাই প্রতিরক্ষা বাঁধের পুরাতন ভাঙন দিয়ে পানি প্রবেশ করে ফসলি জমি ও গ্রাম্য রাস্তা নিমজ্জিত হয়েছে। দুটি গ্রামের প্রায় দেড়’শ পরিবার পানিবন্দী হয়ে পড়েছেন। কমলগঞ্জ-মৌলভীবাজার সড়কের গোপালনগরে রাস্তা এক ফুট গভীর পানিতে নিমজ্জিত হয়েছে। সংবাদদাতার বরাত দিয়ে ইত্তেফাক এ খবর দিয়েছে।
কমলগঞ্জের সংবাদদাতা স্থানীয় সূত্রের উদৃতি দিয়ে লিখেছেন যে, ভারী বর্ষণে শুক্রবার বিকাল থেকে ধলাই নদীর পানি বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হয়। রাতে অবিরাম বর্ষণে নদীর পানি বৃদ্ধি পেয়ে কমলগঞ্জ পৌরসভার এক নম্বর ওয়ার্ডের গোপালনগর ও করিমপুর এলাকার ধলাই প্রতিরক্ষা বাঁধের পুরাতন ভাঙন দিয়ে পানি প্রবেশ করে গ্রামের ফসলি জমি ও গ্রাম্য রাস্তা তলিয়ে গেছে।
এর আগে চলতি মাসের প্রথম সপ্তাহে বন্যার পর শুক্রবার ২য় দফায় কমলগঞ্জের গোপাল নগর ও করিমপুর এলাকায় ধলাই প্রতিরক্ষা বাঁধ ভেঙে নদীর পানি প্রবেশ করে। নদীতে পানি বাড়ার ফলে এ দুটি ভাঙন এলাকা দিয়ে দ্রুত পানি গ্রামের ভিতর প্রবেশ করে ফসলি জমি ও রাস্তাঘাট নিমজ্জিত করছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT