1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পানিবন্দি মানুষের পাশে এমপি জিল্লুর - মুক্তকথা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন

পানিবন্দি মানুষের পাশে এমপি জিল্লুর

মৌলবীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৭৬ পড়া হয়েছে

পানিবন্দি মানুষকে ত্রাণ দিলেন এমপি জিল্লুর রহমান

ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে টানা বৃষ্টিপাতে মৌলভীবাজারের পানিবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্ৰী বিতরণ করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য মোহাম্মদ জিল্লুর রহমান।

বুধবার বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের দুর্লভপুর গ্ৰাম ও চাঁদনীঘাট ইউনিয়নের মাইজপাড়া গ্ৰামের আশ্রায়ন প্রকল্পের পানিবন্দি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন তিনি ।

এসময় তিনি বলেন, আমি ঢাকায় থাকা অবস্থায় যখন‌ই খবর পেয়েছি যে আমার এলাকার কিছু পরিবার পানিবন্দি অবস্থায় আছেন, আমি তাৎক্ষণিক আমার এলাকায় আসি। পিআইও অফিসে বলে আপনাদের জন্য তাৎক্ষণিক শুকনো খাবারের ব্যবস্থা করেছি। আমি মনে করেছি এটা আমার দায়িত্ব।‌ যেহেতু আপনারা আমাকে ভোট দিয়ে আপনাদের সেবক নির্বাচিত করেছেন। তাই আপনাদের সবাইকে নিয়ে আমরা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রুবেল আহমদ, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজাদের রহমান প্রমুখ। পরে সংসদ সদস্য মৌলভীবাজার সদর উপজেলার বড়হাট ও রাজনগর উপজেলার একামধু এলাকায় মনু নদীর ভাঙনের ঝুকিপূর্ণ এলাকা পরিদর্শন করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT