1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও সনাক'এর মতবিনিময় - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও সনাক’এর মতবিনিময়

সৈয়দ ছায়েদ আহমদ॥
  • প্রকাশকাল : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ৭৮৯ পড়া হয়েছে

শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

করোনা ভাইরাস ও ক্ষতিগ্রস্ত শ্রীমঙ্গল উপজেলার অসহায় কর্মহীন হত দরিদ্র মানুষের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার (১০ জুলাই) সকালে শ্রীমঙ্গল উপজেলা পলিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেরা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রেম সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা প্রকল্প অফিসার আসাদুজ্জামান ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় প্রমুখ।
এর আগে শুক্রবার (৯ জুলাই) সকাল ১১ টায় উপজেলার ৩নং সদর ইউনিয়নের ৭শ’ পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে জি.আর চাল এবং দুপুর ১২টায় কালীঘাট ইউনিয়নের ৭শ’পরিবারকে নগদ ৫০০ টাকা ও ১শ’ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর উপহার জি.আর চাল বিতরণ করা হয়।
এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। উপজেলা উপজেরা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায়, কালিঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রানেশ গোয়াল ও শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন প্রমুখ।
জানা যায় এসব বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলার ৯টি ইউনিয়ন ১টি পৌরসভার প্রতিটি হতদরিদ্র পরিবার পাবে এই সুবিধা।

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার এর সাথে স্বজন নেতৃবৃন্দের মতবিনিময়

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান এর সাথে মতবিনিময় করেছেন ট্রান্সপারেন্সী ইন্টারন্যশনাল বাংলাদেশ টিআইবি’র সহযোগীতায় গঠিত সচেতন নাগরিক কমিটি শ্রীমঙ্গল এর স্বজন নেতৃবৃন্দ। গতকাল শনিবার দুপুরে শ্রীমঙ্গলস্থ মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল স্বচ্চতার জন্য নাগরিক (স্বজন) সাবেক আহবায়ক সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, বর্তমান আহবায়ক দেলওয়ার হোসেন মামুন, টিআইবি এর এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী ও মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম (প্রশাসন এডমিন) ওয়াহিদুজ্জামান।
স্বজন নেতৃবৃন্দ বিদ্যুৎতের গ্রাহকসেবা নিয়ে কথা বার্তা বলেন এবং বিগত দিনের পল্লী বিদ্যুৎতের সাথে স্বজন ও গ্রাহকদের নিয়মিত কার্যক্রম কভিট-১৯ এর কারণে জিমিয়ে পড়ায় কিভাবে আবার শুরু করা যায় তা নিয়ে আলাপ আলোচনা করেন। এসময় উভয়ই একমত হন বর্তমান লকডাউনের পর আগামী জুলাই মাসে অনলাইনে গ্রাহকদের নিয়ে মতবিনিময় সভায় আয়োজন করার। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে বিভিন্ন এলাকায় গিয়ে গ্রাহকসেবা নিয়ে গ্রাহকদের সাথে মতবিনিময় করবেন বলে আশ^াস দেন।
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার জিয়াউর রহমান জানান, তিনি জনগণের সাথে মিলে-মিশে কাজ করতে খুবই ভালবাসেন। তিনিও গ্রাহকদের বিভিন্ন সমস্যার তিনি সরাসরি শুনতে চান এবং এর সমাধান দিতে চান।
জিয়াউর রহমান গতবছরের ৩০ মার্চ মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার হিসাবে যোগদান করেন এবং স্বজন নেতৃবৃন্দের সাথে তাঁর এটাই প্রথম সাক্ষাৎ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT