1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেপ্তার - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেপ্তার

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৬১ পড়া হয়েছে
মৌলভীবাজার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজারের বড়লেখায় বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে(২০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় ওই তরুণীর ভাইয়ের দায়ের করা মামলায় পুলিশ গতকাল মঙ্গলবার(১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্ষক আব্দুর রব ওরফে রবুকে(৪২) গ্রেপ্তার করেছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আব্দুর রব ওরফে রবুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আব্দুর রব উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের দক্ষিণ মাইজ গ্রামের জরি মিয়ার ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে বুদ্ধিপ্রতিবন্ধী ওই তরুণী প্রতিবেশী আব্দুর রব ওরফে রবুর বাড়িতে যায়। সেখান থেকে ফেরার পথে আব্দুর রব তাকে ডেকে তার ঘরে নেয়। একপর্যায়ে আব্দুর রব তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই তরুণী বাড়িতে এসে বিষয়টি তার স্বজনদের জানায়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এই ঘটনায় তরুণীর বড় ভাই দুপুরে থানায় মামলা দায়ের করেন। মামলার পরিপেক্ষিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথের নেতৃত্বে অভিযান চালিয়ে আসামী আব্দুর রব ওরফে রবুকে গ্রেপ্তার করেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার দুপুরে বলেন, বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের ঘটনায় তার ভাই থানায় মামলা করেছেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ আসামী আব্দুর রব ওরফে রবুকে গ্রেপ্তার করেছে। তাকে আজ (বুধবার) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT