1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারের নাসিরপুর জঙ্গি আস্তানায় 'অপারেশন হিট ব্যাক' - মুক্তকথা
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

মৌলভীবাজারের নাসিরপুর জঙ্গি আস্তানায় ‘অপারেশন হিট ব্যাক’

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৯ মার্চ, ২০১৭
  • ১২৪ পড়া হয়েছে

মৌলভীবাজার অফিস।। বুধবার, ১৫ই চৈত্র ১৪২৩।। মৌলভীবাজারে নাসিরপুর আস্তনাটিতে সোয়াটের অভিযান চলছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার পর শুরু হওয়া এই অভিযানের নাম দেয়া হয়েছে ‘অপারেশন হিট ব্যাক’। সোয়াটের দায়িত্বশীল কর্মকর্তারা জানান, সন্ধ্যায় সোয়াট টিম জঙ্গিদের অবস্থানরত বাসায় অভিযান শুরু করে। তবে পাল্টা কোনো হামলার ঘটনা ঘটেনি।
ঘটনার পর থেকে ওই এলাকার পরিস্থিতি থমথমে। ১৪৪ ধারা জারি থাকায় কাউকে ওই বাড়ির আশপাশে ঘেষতে দেয়া হচ্ছে না। ‘অপারেশন হিট ব্যাক’ শুরুর পর ওই বাড়িটি অনেকটা নীরব। তবে অভিযান শেষ হওয়ার কথা এখনও নিশ্চিত করেনি সোয়াট টিমের কোন কর্মকর্তা। এছাড়া পৌরসভার বড়হাট এলাকায় জঙ্গিদের অবস্থান রয়েছে এমন আরেকটি বাড়ি এখন অনেকটা নীরব। সন্ধ্যার পর ভারী বৃষ্টিপাতের পর গোটা এলাকায় লোকজনের উপস্থিতি কমে যাওয়ায় গোঠা শহরটি একদম নীরব মনে হয়।
রাত ৯টা পর্যন্ত সোয়াট বাহিনী নাসিরপুরে অবস্থান করছিল। ধারণা করা হচ্ছে, সেখানকার অভিযান শেষের পর বড়হাটে যাবে সোয়াট। ওই আস্তানাটি এখনও ঘিরে রেখেছে আইনশৃংখলা বাহিনী।
এর আগে ভোর সাড়ে ৫টা থেকে মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকার একটি দোতলা বাড়ি এবং সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকার নাসিরপুরের একতলা একটি বাড়ি জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখে আইনশৃংখলা বাহিনী।
একপর্যায়ে ওই দুই আস্তানা থেকেই জঙ্গিরা পর পর কয়েকটি গ্রেনেড ও গুলি ছোঁড়ে বলে জানায় পুলিশ। জানা যায়, এই দুই বাড়ির মধ্যে দূরত্ব প্রায় ২০ কিলোমিটার।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT