1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শহর জনপদ | রাজনগর-বড়লেখা - মুক্তকথা
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

শহর জনপদ | রাজনগর-বড়লেখা

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৯ জানুয়ারী, ২০১৮
  • ২৭৪ পড়া হয়েছে
আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা

কামারচাক ইউনিয়নের শীতার্থদের মাঝে এক হাজার কম্বল বিতরণ

সৈয়দ ফুয়াদ হোসেন।। মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে এক হাজার কম্বল বিতরণ করেছে ” অলিলা গ্রুপ “। শুক্রবার ২৬ জানুয়ারি বিকালে কামারচাক ইউনিয়নের তারাপাশা হাই স্কুল এন্ড কলেজে এই বস্ত্র বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার সদর – রাজনগর ৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন এমপি। অলিলা গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক জিল্লুর রহমানের সভাপতিত্বে এবং মীর্জা শামস সালেকিন ও এডভোকেট পার্থ সারথি পালের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন কামারচাক ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সদস্য ও অলিলা গ্রুপের পরিচালক জিয়াউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অগ্রণী ব্যাংকের এমডি সামশুল ইসলাম, পুলিশ সুপার মোঃ শাহ জালাল, রাজনগর উপজেলা অফিসার ইনচার্জ শ্যামল বনিক, প্রয়াত মহসিন আলীর কন্যা সৈয়দা সানজিদা শারমিন, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খাঁন, শ্রমিক ইউনিয়নের সভাপতি সনজিত কুমার দেব, এনসিসি ব্যাংকের বড়লেখা শাখার পরিচালক অজয় কুমার, কামারচাক ইউপি আওয়ামীলীগ সভাপতি বসারত আলী।
প্রধান অতিথি সৈয়দা সায়রা মহসীন বলেন বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ,  শিক্ষা, সড়ক, কৃষি, এবং প্রযুক্তির উন্নয়ন সহ বিভিন্ন ভাবে ব্যাপক সফলতা অর্জন করেছে।  আর এই উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান।এদিকে এই শীতে কম্বল পেয়ে বেজায় খুশি হতদরিদ্র লোকজন। এমনই একজন হচ্ছেন আদমপুর গ্রামের কমরুন বেগম (৫৫)।  তিনি বলেন দরিদ্রতার কারনে কম্বল কিনতে আমি পারছিলামনা।  আজ এই কম্বলে হয়তো কিছু হলেও রাত্রে ঠান্ডা কম লাগবে।
সভাপতি জিল্লুর রহমান তার সমাপনী বক্তব্যে বলেন আগামি অর্থ বছরে কামারচাক ইউনিয়নে ১০ লক্ষ টাকা এবং রাজনগর উপজেলায় আরো ২০ লক্ষ টাকা পরিমান বিভিন্ন সাহায্য ও অনুদান দিতে তিনি আপ্রাণ চেষ্টা অব্যাহত রাখবেন।

ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি – ২০১৮ এর পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

মেহরান জওহার, বড়লেখা থেকে।। মৌলভিবাজারের বড়লেখায় ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ ছিদ্দেক আলী উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি-২০১৮ এর পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। গত বৃহস্পতিবার ২৫ জানুয়ারী দুপুর ১২:৩০ মিনিটের সময় বিদ্যালয়ের হল রুমে কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে উক্ত অনুষ্ঠান শুরু হয়। বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে প্রবেশ পত্র ও রেজি:কার্ড বিতরণ করা হয়।
অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল জলিলের সভাপতিত্বে ও সহকারী শিক্ষ হেলাল উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ইমরুল ইসলাম(লাল)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য সাহেদুল মজিদ(নিকু)।
অন্যান্যদের মধ্যে বিদায়ী অনুষ্ঠানে কথা বলেন অত্র বিদ্যালয়ের ছাত্র এস.এস.সি – ২০১৮ এর পরিক্ষার্থী মাছুম আশরাফ, আশরাফুজ্জামান জিহান,শাহজাহান আহমদ এবং ছাত্রিদের মধ্যে বক্তব্য রাখেন আছিয়া আক্তার ও সোহানা আক্তার। এতে উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য সহ, অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রি বৃন্দ। দোয়ার মধ্যদিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘঠে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT