1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সংসদ সদস্যকে সংবর্ধনা দিল একটি গ্রামীণ উচ্চবিদ্যালয়। দাবী একটি দালান, কম্পিউটার ল্যাব ও মাঠভরাট - মুক্তকথা
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

সংসদ সদস্যকে সংবর্ধনা দিল একটি গ্রামীণ উচ্চবিদ্যালয়। দাবী একটি দালান, কম্পিউটার ল্যাব ও মাঠভরাট

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০১৭
  • ৬২৫ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার।। রাজনগর উপজেলার বেড়কুড়ি উচ্চ বিদ্যালয়,  মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিনকে গত মঙ্গলবার দুপুরে এক অনুষ্টানের মাধ্যমে লিখিত মানপত্র দিয়ে সংবর্ধনা দিয়েছে।
সংবর্ধিত এমপি যিনি অনুষ্ঠানের  প্রধান অতিথিও ছিলেন, তার বক্তব্যে  স্কুলের সংশ্লিষ্ট সকলকে মানসন্মত এই  অনুষ্ঠানের জন্য ধন্যবাদ জানিয়ে শিক্ষার্থীদের লক্ষ্য করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা ক্ষেত্রে খুব বেশী গুরুত্ব দিয়েছেন। আমাদের কোমলমতি ছাত্র-ছাত্রীদের মনযোগী হয়ে পড়াশোনা চালিয়ে যেতে হবে। মেয়েদের উদ্যেশ্যে তিনি বলেন, মেয়ে হয়ে জন্ম নেয়ায় পড়াশোনায় পিছিয়ে থাকবে মেয়েরা এমন কোন কথা নয়। যারা নারীশিক্ষার বিরুদ্ধে বলেন তারা গোটা সমাজের বিরুদ্ধেই কথা বলেন।  মেয়েরা সবকিছু করতে পারে ইঙ্গিত দিয়ে তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রীও একজন মহিলা, বিরুদী দলীয় নেতাও মহিলা এবং সংসদের স্পিকারের দ্বায়িত্বে যিনি আছেন তিনিও একজন মহিলা।

এমপি’কে দেয়া মানপত্রে এবং আলোচনায় বক্তারা বিদ্যালয়কে দ্রুত এমপিও ভুক্তির তালিকায় নিয়ে আসা, বন্যায় ক্ষতিগ্রস্থ স্কুলের মাঠ ভরাট, একটি ভবন নির্মাণসহ একটি কমিম্পউটার ল্যাব প্রদান করতে সাংসদের প্রতি আহবান জানান। এসকল দাবীর প্রতি উত্তরে সায়রা মহসিন বলেন, ভবন নির্মানের জন্য আমি সংশ্লিষ্ট দপ্তরে একটি প্রস্তাব পাঠিয়েছি। আর বিদ্যালয় এমপিও ভুক্তির জন্য কাজ করছি।
বিদ্যালয়ের উন্নমূলক দাবী-দাওয়ার প্রতি সমর্থন জানিয়ে সমর্ধনায় বক্তব্য রাখেন টেংরা ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান, মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাতির মিয়া, ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী বখতিয়ার উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাইসহ অনেকে। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক আব্দুল ওয়াদুদ, যুবলীগের রাজনগর উপজেলা আহবায়ক আব্দুল কাদির ফৌজি, ছাত্রলীগের উপজেলা সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল শাম্মু, বিশিষ্ট ব্যবসায়ী রমীজ আলী, ফজর আলী, প্রবীন আ’লীগ নেতা ইসমাইল মিয়া, জাহিদ আহমদ, জাকির হোসেন প্রমূখ।  বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি মনসুর আহমদ রানা সংবর্ধনা সভায় সভাপতিত্ব করেন এবং সভার সঞ্চালনায় ছিলেন অমল দাশ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT