1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সামান্য অর্থের লোভে বাবাকে হত্যা করেছে স্ত্রী ও মেয়েরা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সামান্য অর্থের লোভে বাবাকে হত্যা করেছে স্ত্রী ও মেয়েরা

মৌলভীবাজার প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ২০৫ পড়া হয়েছে

মৌলভীবাজারের কুলাউড়ায় রফিকুল ইসলাম সিদ্দিকী(৬৫) নামে এক অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মচারিকে হত্যা করা হয়েছে বলে থানায় মামলা করা হয়েছে।

পেনশনের টাকা ও জমি সংক্রান্ত বিরোধের কারণেই এই বৃদ্ধ ব্যাংক কর্মচারীকে হত্যা করা হয়েছে বলে জানা গেছে। গত শুক্রবার(২৬ মে) রাতে কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের কৃষ্ণপুর বালিধারা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত রফিকুল ইসলাম সিদ্দিকী ইউসিবি ব্যাংকের কর্মচারী ছিলেন।

এ ঘটনায় নিহত রফিকুল ইসলাম সিদ্দিকীর ভাই সিরাজুল ইসলাম সিদ্দিকী বাদী হয়ে ৬জনকে আসামি করে কুলাউড়া থানায় মামলা করেন। ফলে গত ২৭ মে, শনিবার এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রী ও দুই মেয়েসহ ৪ জনকে গ্রেফতার করেছে কুলাউড়া পুলিশ।

জানা গেছে, রফিকুল ইসলাম সিদ্দিকীর পেনশনের টাকা নিয়ে তার স্ত্রী-সন্তানদের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। তারা প্রায়ই এ টাকা নিয়ে ঝগড়া বিবাদ করতেন। স্থানীয়ভাবে কয়েকবার বিষয়টি নিয়ে সালিশ হয়। ঘটনার দিন রাতেও আত্মীয়-স্বজনদের নিয়ে সালিশ হয়। পরে রাতেই রফিকুল ইসলামকে হত্যা করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। মরদেহের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুস ছালেখ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। ৪ জন আসামিকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT