1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
১০০ পরিবারকে ১০০০ টাকা করে সহায়তা দিলেন "কমলারাণীর দিঘী" নামের প্রবাসী দল - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

১০০ পরিবারকে ১০০০ টাকা করে সহায়তা দিলেন “কমলারাণীর দিঘী” নামের প্রবাসী দল

রাজনগর প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৭২৪ পড়া হয়েছে

“কমলারাণীর দীঘি” ‘ওয়াট্স-এপ গ্রুপ’ কর্তৃক ১হাজার টাকা করে ১০০ মানুষের মাঝে সহায়তা বিতরণ
।

গত ২১ এপ্রিল রোজ বুধবার সকাল ১১টায়
 “মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে” এই জয়ধ্বনিকে সামনে রেখে স্থানীয় ইতিহাস খ্যাত ঐতিহ্যবাহী “কমলারাণীর দিঘী” ওয়াটসএপ গ্রুপ, রাজনগর এর পক্ষ থেকে রাজনগরের ৪শত অসচ্চল পরিবারের মাঝে ১হাজার টাকা নগদ বিতরণ করা হয়।

বৃটেন প্রবাসী “ইউনিটি অব মৌলভীবাজার”এর সভাপতি আব্দুল মালিক সহ অন্যান্য সমাজসেবী দানশীল ব্যক্তিবর্গের অনুদানে পাওয়া এ অর্থ বিতরণ করা হয় একটি মনোমুগ্ধকর অনুষ্ঠানের মধ্য দিয়ে।

মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রী কলেজ ও “কমলারাণীর দিঘী ওয়াটসএপ গ্রুপ, রাজনগর” এর পরিচালক আকলু মিয়ার সভাপতিত্বে ও স্বাস্হ্য প্রযুক্তিবিদ ও কলামিস্ট এম খসরু চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সহায়তা বিতরণী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রী কলেজ-এর অধ্যক্ষ মোহাম্মদ ইকবাল। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, মৌলানা মুফজ্জল হোসেন মহিলা ডিগ্রী কলেজের অধ্যাপক তোফায়েল আহমদ, সহযোগী অধ্যাপক শাহনারা রুবি; রাজনগর উপজেলা কৃষকলীগের সভাপতি মাহমুদুর রহমান, বিশিষ্ট সমাজসেবক আরজান খান, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাহিদ আহমদ; “কমলারাণীর দিঘী ওয়াটসএপ গ্রুপ, রাজনগর” এর সমন্বয়কারী মাহমুদুল হক, গ্রুপের এডমিন রাসেল আহমদ প্রমূখ। কয়েকজন প্রবাসীকে সন্মাননা প্রদান করা হয় গ্রুপের প্রধান আব্দুল মালিকের পক্ষ থেকে।

প্রবাসী আব্দুল মালিক

অধ্যক্ষ মোহাম্মদ ইকবাল

সহযোগী অধ্যাপক রুবি

অধ্যাপক তোফায়েল

আরজান খান

খালেদ চৌধুরী

এই ‘ওয়াটস-এপ গ্রুপ’-এর পক্ষে প্রবাস তথা যুক্তরাজ্য থেকে সবাকচিত্র আলাপনির মাধ্যমে সহায়তাদান অনুষ্ঠানে যোগ দেন ‘ওয়াট-এপ গ্রুপ’ ও ‘ইউনিটি অব মৌলভীবাজার-এর সভাপতি আব্দুল মালিক। আয়োজনের সকল বক্তাই এমন মহতি উদ্যোগের ভূয়শী প্রশংসা করেন।

মোশাহিদ আহমদ

রাসেল আহমদ

মাহমুদুল হক

এম খসরু চৌধুরী

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT