1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
১২বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয় - মুক্তকথা
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

১২বছর আগের পুলিশ আর এখনকার পুলিশ এক নয়

ভ্রাম্যমান প্রতিনিধি॥
  • প্রকাশকাল : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৪৮৩ পড়া হয়েছে
-আসাদুজ্জামান খান কামাল

আমাদের মুক্তিযুদ্ধের সূচনা করেছিল পুলিশ বাহিনী। জঙ্গীবাদ-সন্ত্রাসবাদ ও জলদস্যু দমণে পুলিশ সফলতার পরিচয় দিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কণ্যার নেতৃত্বে পুলিশ বাহিনী আজ এগিয়ে যাচ্ছে। করোনা মহামারীর সময়ে মানবতার পুলিশ হিসেবে সকলের পাশে পুলিশ বাহিনী ছিল। সন্তান যখন মায়ের লাশ দাফনে – সৎকারে এগিয়ে আসেনি, তখন এগিয়ে এসেছিল পুলিশ বাহিনী। পরবর্তীতে অন্যান্য স্বেচ্ছাসেবি সংগঠন এগিয়ে এসেছিল। ষ্ট্রিম রোলার চালালেই মাদক নিয়ন্ত্রণ হবে না। মাদকের এই ভয়ংকর নেশা থেকে যদি আমরা সচেতন না হই, তাহলে মাদক আমাদের প্রজন্মকে ধ্বংসের দিকে নিয়ে যাবে।
শনিবার অপরাহ্নে জুড়ী থানার নব-নির্মিত ভবনের শুভ উদ্ধোধনকালে প্রধান অতিথি হিসেবে এসকল কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।
বিশেষ অতিথির বক্তব্যে পরিবেশ-বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি বলেন, ২০০৪ সালের ২১শে অগাষ্টের কথা আপনাদের মনে আছে? বাংলা ভাইয়ের কথা, শায়েখ আব্দুর রহমানের কথা মনে আছে? আগুন সন্ত্রাসীরা আজ কোথায়? মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। যারা দেশের উন্নয়ন চায় না, তারাই ষড়যন্ত্র করছে। আমাদের ইতালি ও ইউরোপ প্রবাসীদের পাসপোর্ট সমস্যা সমাধানে উপস্থিত স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে জোর দাবি জানাই। ইতালিতেও আমি ভিক্ষুক দেখেছি। প্রধান মন্ত্রীর নেতৃত্বে আমরা উন্নতিতে এগিয়ে যাচ্ছি। জুড়ীর লাটিটিলায় বঙ্গবন্ধু সাফারি পার্ক নির্মাণে ইনশাআল্লাহ সফল হব।
বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ নিশারুল আরিফ বলেন, আওয়ামিলীগকে আমরা মা হিসেবে দেখি এবং অন্যান্য দলগুলিকে আমরা মাসি হিসেবে দেখি। মায়ের চেয়ে মাসির দরদ বেশি নয়। তাই মায়ের কাছে আমরা বেশি দাবি জানাই। মাননীয় প্রধান মন্ত্রী সব সময় চেয়েছেন জনগণের সেবা করা। তাই ২০১৮এর পর আমাদের সকল দাবি পূরণ করেছেন।
মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এর সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শণ কুমার রায়ের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ডিআইজি সিলেট রেঞ্জ কর্মকর্তা মফিজ উদ্দিন আহম্মেদ(পিপিএম)।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, মৌলভীবাজার-রাজনগর আসনের সাংসদ নেছার আহমদ, সংরক্ষিত আসন(মৌলভীবাজার-হবিগঞ্জ)এর সাংসদ সৈয়দা জোহরা আলাউদ্দিন, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জুড়ী আ’লীগ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন মাষ্টার, জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান এবং সিলেট বিভাগের প্রত্যেক পুলিশ সুপার ও ইউনিট প্রধানগণ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT