1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অধ্যাপক ফণিন্দ্র ভট্টাচার্য্যের মৃত্যুতে এমডিএফ'এর শোক - মুক্তকথা
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

অধ্যাপক ফণিন্দ্র ভট্টাচার্য্যের মৃত্যুতে এমডিএফ’এর শোক

কার্ডিফ থেকে বদরুল মনসুর
  • প্রকাশকাল : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২৮ পড়া হয়েছে

“মৌলভীবাজার জেলা সমাজ কল্যাণ সমিতি অব কুইবেক. কানাডা”র সম্মানিত উপদেষ্টা মৌলভীবাজারের কৃতি সন্তান সাবেক বিশিষ্ট জনপ্রতিনিধি, শিক্ষাবিদ, শিক্ষানুরাগী, অসাম্প্রদায়িক চেতনার অগ্রদূত এডভোকেট ফনীন্দ্র কুমার ভট্রাচার্যকে জাত-ধর্ম-দল নির্বিশেষে ভালোবাসা, গভীর শ্রদ্ধা আর অশ্রুজলে চির বিদায় জানিয়েছে মন্ট্রিয়লবাসি।

কানাডার মন্ট্রিয়লে বসবাসরত ফনীন্দ্র কুমার ছিলেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির প্রাক্তন অন্যতম সিনিয়র সদস্য। তিনি একাধারে মৌলভীবাজার সদর কামালপুর ইউনিয়নের তিনবারের শ্রেষ্ঠ সাবেক চেয়ারম্যান, মৌলভীবাজার মহিলা কলেজের প্রতিষ্ঠাকালিন অধ্যক্ষ, মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব ওয়ার্ল্ড ওয়াইড এর অন্যতম উপদেষ্টা এবং প্রগতিশীলধারার সমাজ সচেতন রাজনৈতিক ব্যক্তিত্ব।

এদিকে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশন অব ওয়ার্ল্ড ওয়াইড এর পক্ষ থেকে সংগঠনের ফাউন্ডার্স প্রেসিডেন্ট কমিউনিটি লিডার ও দৈনিক মৌলভীবাজার মৌমাছি কন্ঠের সম্পাদকমন্ডলীর সভাপতি ও ইউকে বিডি টিভির চেয়ারম্যান বৃটেনে বাঙ্গালী সম্প্রদায়ের নেতৃস্থানীয় ব্যক্তিত্ব মোহাম্মদ মকিস মনসুর, বর্তমান প্রেসিডেন্ট সৈয়দ নওশের আলী খোকন, সাধারণ সম্পাদক এম মুহিবুর রহমান মুহিব ও ট্রেজারার মোহাম্মদ ফয়ছল মনসুর এক যৌথ শোকবার্তায় ফনীন্দ্র কুমার ভট্টাচার্যের প্রয়াণে গভীর শোক প্রকাশ ও শোকাবহ পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছেন।

শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, অধ্যক্ষ ফনীন্দ্র কুমার ভট্টাচার্য ছিলেন একজন বহুমাত্রিক প্রতিভার অধিকারি, দক্ষ সংগঠক, শিক্ষানুরাগী, সৎ ন্যায়পরায়ণ ব্যক্তি, সমাজসেবী হিসাবে তাহার কর্ম, অবদান সকলের নিকট চিরস্মরণীয় হয়ে থাকবে।

তার মৃত্যুতে মৌলভীবাজার জেলাবাসীর অপূরনীয় ক্ষতি হয়েছে উল্লেখ করে গভীর শোক প্রকাশ করে শোকাবহ পরিবারবর্গ সকলের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT