1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সমাহিত হলেন আজিজুর রহমান - মুক্তকথা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন

সমাহিত হলেন আজিজুর রহমান

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ২০২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। বঙ্গবন্ধুর বিজয়ী স্বর্ণালী রাজনৈতিক সময়ের সহযোগী, মনু-ধলাই-কুশিয়ারা-জুড়ি-ফানাই বিধৌত দক্ষিণ সিলেটের সময়ের সাহসী কৃতি রাজনীতিক, এ অঞ্চলের আওয়ামীলীগ নেতা প্রয়াত আজিজুর রহমানের শেষ যাত্রার কাজ সুসম্পন্ন হয়েছে। করোণা মহামারীর ও দুঃসময়ে স্বাস্থ্য বিধিবিধান সব মেনে গত ১৮ অগষ্ট মঙ্গলবার তার গ্রামের বাড়ি গুজারাই’এ তাদের পারিবারিক কবরস্থানে তার মা-বাবা’র কবরের পাশে তাকে সমাহিত করা হয়।
১৮ অগষ্ট তার মরদেহ মৌলভীবাজার পৌঁছালে দাফনের আগে বিকাল ৪ ঘটিকায় শহরস্থ শাহ্ মোস্তফা(রঃ) এর সমাধি সংলগ্ন শহর ঈদগাহ্ মাঠে তার জানাজার নামাজ সম্পন্ন করা হয়। পরে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়।

তার মরদেহ নিজ গ্রামের বাড়ি গুজারাই পৌঁছুলে বাড়ীতে গভীর শোকের ছাঁয়া নেমে আসে। এ সময় তার প্রতি শেষ সম্মান জানাতে ও শোকসন্তপ্ত পরিবারের লোকজনদের সান্তনা দিতে বাড়ীতে উপস্থিত হন সদর ৩ আসনের এমপি নেছার আহমদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার ফারুক আহমদ( পিপি এম- বার), সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক চেম্বার অব কমার্সের সভাপতি কামাল হোসেন, একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান প্রমূখ নেতৃবৃন্দ।
আজিজুর রহমানের মৃত্যুতে মৌলভীবাজার দি চেম্বার অব কমার্স এণ্ড ইন্ডাস্ট্রির সভাপতি কামাল হোসেন শহরের সকল ব্যবসা প্রতিষ্ঠান দুপুর ২টা থেকে ৫টা পর্যন্ত বন্ধ রাখার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।
উল্লেখযোগ্য যে গত ৫ অগষ্ট বীর মুক্তিযোদ্ধা, স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত, সাবেক গণ পরিষদ সদস্য, সাবেক এম পি, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমানের করোনা নিশ্চিত হওয়ায় এয়ার এম্বলেন্সে করে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল ১৭ আগষ্ট দিবাগত রাত ২ ঘটিকায় ঐ হাসপাতালেই তিনি মৃত্যু বরণ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT