1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইইউ নাগরীক যারা বসবাস করছেন তারা লন্ডনেই থাকবেন -লন্ডন মেয়র - মুক্তকথা
শনিবার, ০৪ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

ইইউ নাগরীক যারা বসবাস করছেন তারা লন্ডনেই থাকবেন -লন্ডন মেয়র

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৬ মার্চ, ২০১৯
  • ২২০ পড়া হয়েছে


মুক্তকথা সংবাদ।। ২৯শে মার্চ বৃটেনের ইউরোপীয়ান ইউনিয়ন থেকে বেরিয়ে আসার শেষ সময়। অবশ্য বৃটিশ সংসদ আগামী জুন পর্যন্ত সময় নেয়ার পক্ষে মত দিয়েছে। এর আগেই লন্ডন মেয়রের অফিস থেকে এক ইমেইল বার্তায় জানানো হয়েছে যে, ব্রেক্সিট নিয়ে যা কিছুই হয় না কেনো, লন্ডন সবসময় তার ইইউ কর্মীদের জন্য খোলা আছে এবং খোলা থাকবে। 
ইমেইল বার্তায় বলা হয়, ইইউ নাগরীক যারা লন্ডনে বসবাস করছেন তারা ৩০শে মার্চ থেকে স্থায়ী আবাসিক মর্যাদার জন্য দরখাস্ত করতে পারবেন। এতে কোন খরচা লাগবে না। 
ইমেইলে আরো বলা হয় যে এই আবাসিক মর্যাদা পেতে দরখাস্তে যেসব কাগজাত লাগবে সে বিষয়ে নিখরচায় সাহায্যের জন্য লন্ডন মেয়রের দপ্তর প্রস্তুত রয়েছে। ইউরোপীয়ান ইউনিয়নের লন্ডনবাসী নাগরীকদের চক্রনাভি(হাব) প্রতিদিনই বিভিন্ন প্রয়োজনীয় তথ্য ও সমাগ্রী রোজ রোজ হালনাগাদ করে যাচ্ছে। 
ইমেইলে ইইউ নাগরীকদের সাহস দিয়ে আরো বলা হয়েছে যে অনেকেই হয়তো মনে মনে অনিশ্চয়তা অনুভব করছেন। তবে লন্ডন মেয়র সাদেক খান এ বিষয়ে সম্পূর্ণ পরিস্কার যে লন্ডনে বসবাসকারী ইইউ নাগরীক স্থায়ী আবাসিকের মর্যাদার দাবীদার এবং মেয়রের দপ্তর তাদের স্বাগত জানাচ্ছে। যাকিছুই ঘটে না কেনো চক্রনাভি(হাব) ইইউ সকল নাগরীককে সকল প্রকার সহায়তার জন্য সদা প্রস্তুত।
এ লক্ষ্যে মেয়রের চক্রনাভি(হাব) থেকে তাদের সাথে যোগাযোগ ও সহায়তা পাওয়ার দু’টি খুবই দরকারী তথ্য নিচে দেয়া হয়েছে। মেয়র দপ্তরের বিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT