1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এতিম, প্রতিবন্ধী শিশু ও শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারের মেয়েদের মাঝে ঈদের পোষাক বিতরন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

এতিম, প্রতিবন্ধী শিশু ও শ্রীমঙ্গল সরকারী শিশু পরিবারের মেয়েদের মাঝে ঈদের পোষাক বিতরন

বিশেষ প্রতিনিধি
  • প্রকাশকাল : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ১৬৫ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা বিভাগের আয়োজনে এতিম ও প্রতিবন্ধী মেয়েদের কারিগড়ি প্রশিক্ষন কেন্দ্র ও শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবার(বালিকা)এর সহযোগিতায় ২টি এতিম ও প্রতিবন্ধী কারিগড়ি কেন্দ্রে এবং সরকারি শিশু পরিবার এর মেয়েদের মঝে ঈদের পোষাক বিতরণ করা হয়েছে।

বিগত বুধবার(১২ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার জেলা সমাজ সেবা বিভাগের আয়োজনে এতিম ও প্রতিবন্ধী মেয়েদের কারিগড়ি প্রশিক্ষন কেন্দ্রের হল রুমে ঈদের পোষাক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঈদের পোষাক বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) প্রভাংশু সোম মহান। অনুষ্ঠানে মৌলভীবাজার সদর উপজেলা নির্বাহী অফিসার শরীফ উদ্দিন জেলা সমাজ সেবা বিভাগের জেনারেল ম্যানেজার(উপপরিচালক) মো: হাবিবুর রহমান, এতিম ও প্রতিবন্ধী মেয়েদের কারিগড়ি প্রশিক্ষন কেন্দ্রের হোষ্টেল তত্ববধায়ক মোছাম্মত মিনারা বেগম, প্রশিক্ষক শামীমুর রহমান, কেয়ারটেকার মো:মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন। একই কর্মসুচির আওতায় জেলা সমাজসেবা বিভাগের আয়োজনে বিকেলে শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবার(বালিকা) এর সভাকক্ষে শিশু পরিবারের মেয়েদের জন্য পবিত্র ঈদুল ফিতরের ঈদের পোষাক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো: আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবারের উপ তত্ববধায়ক সুমন দেবনাথের পরিচালনায় এতিম মেয়েদের মধ্যে পোষাক বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) প্রভাংশু সোম মহান।

পোষাক বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শীমঙ্গল উপজেলা সমাজসেবা অফিসার সুয়েব আহমদ চৌধুরী,সহকারি কমিশনার ও ম্যাজিষ্ট্রেট শাওন মজুমদার, জেলা সমাজ সেবা বিভাগের জেনারেল ম্যানেজার(উপপরিচালক) মো: হাবিবুর রহমান,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব প্রমুখ। মৌলভীবাজার এতিম ও প্রতিবন্ধী মেয়েদেও কারিগড়ি প্রশিক্ষন কেন্দ্রের ৪৬ জন এবং শ্রীমঙ্গল সরকারি শিশু পরিবার(বালিকা)এর ৭৬ মেয়েদেরকে ঈদের পোষাক প্রদান করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT