1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে পৌর মেয়র ও চোলাইমদসহ ১জন গ্রেফতার - মুক্তকথা
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৪৮ পূর্বাহ্ন

ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে পৌর মেয়র ও চোলাইমদসহ ১জন গ্রেফতার

কাওছার ইকবাল॥
  • প্রকাশকাল : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১৩৩ পড়া হয়েছে

মৌলভীবাজারর ইসলামবাগ এলাকায় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত ৫টি পরিবারকে সহায়তা দিলেন মৌলভীবাজারের পৌর মেয়র মোঃ ফজলুর রহমান।

উল্লেখ্য, ২৬অক্টোবর মৌলভীবাজার পৌরসভার ইসলামপুর এলাকার স্বত্তাধিকারী বাকু মিয়ার বাড়িতে আগুন লাগলে ৫টি পরিবারের আসবাপত্র ও মূল্যবান কাগজ পত্রসহ নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

সোমবার(৩০ অক্টোবর) বিকেলে সহায়তা হিসেবে ক্ষতিগ্রস্থদের হাতে তুলে দিলেন নগদ তিন হাজার টাকা, চাল, ডাল, তৈল, চিনি, দুধ, পিয়াজ ও আলু।

এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর সৈয়দ সেলিম হক, মহিলা কাউন্সিলর জিম্মি আক্তার, সমাজসেবক ও পরিবহন মালিক সমিতির নেতা রসিদ মিয়া, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাফিক আহমদ, বিটিভি প্রতিনিধি হাসানাত কামাল, এশিয়ান টিভি ও দৈনিক আমার সংবাদ প্রতিনিধি মোঃ মাহবুবুর রহমান রাহেল, যুবলীগ নেতা সিদ্দিকুর রহমান ভুট্টু, সংবাদকর্মী তানিম আহমদ।

ক্ষতিগ্রস্ত পরিবাররা হলেন, মকবুল মিয়া, শামিম মিয়া, ফয়েজ মিয়া,সাকিব মিয়া, মিজান মিয়া।

শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ৭৫০ লিটার চোলাইমদসহ ১জন গ্রেফতার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে থানা পুলিশের অভিযানে ৭৫০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ ১জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি শ্রীমঙ্গল শহরের কলেজ রোড বিরাইমপুর এলাকার মৃত রঞ্জন হরিজন এর ছেলে।

রোববার(২৯ অক্টোবর)বোরবার শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদারের নির্দেশনায় এবং এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ একটি অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেনডডমচ।

শ্রীমঙ্গল উপজেলার মৌলভীবাজার রোডস্থ সদর ইউনিয়ন পরিষদের সামনে মহাসড়কের ৫নং ব্রীজ সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে একটি অটোরিক্সায় ৭৫০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ সুমন হরিজন(৩০) কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি শ্রীমঙ্গল শহরের কলেজ রোড বিরাইমপুর এলাকার মৃত রঞ্জন হরিজন এর ছেলে। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান উক্ত বিষয়ে মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে এবং আসামীকে আজ সোমবার যথাযথ পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT