1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গায়েবী মামলা ও গ্রেফতার আতঙ্ক - মুক্তকথা
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

গায়েবী মামলা ও গ্রেফতার আতঙ্ক

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১৮
  • ৫৯৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজারে ধানের শীষ প্রার্থী নাসের রহমানের সাংবাদিক সম্মেলন। মৌলভীবাজার-৩ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত ধানের শীষ প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলন করেছেন। এসময় তিনি লিখিত বক্তব্যে বলেন, তার নির্বাচনী এলাকায় বিএনপি নেতা-কর্মীদের পুলিশ ভয়-ভীতিসহ গ্রেফতারের হুমকি দিচ্ছে। গত ৯ ও ১০ ডিসেম্বর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ বিএনপি ও জোটের ২৪ নেতা-কর্মীকে আটক করেছে। এছাড়াও নির্বাচনী কাজে নিয়োজিত নেতা-কর্মীদের বাড়িতে মধ্যরাতের পর অভিযান তল্লাশী চালাচ্ছে।
তিনি বলেন, সদর থানার অতি উৎসাহী কিছু পুলিশের নেতৃত্বে এই কার্যকলাপ পরিচালিত হচ্ছে। নাসের রহমান বলেন, বিভিন্ন সূত্রে জানতে পেরেছি, ইতিমধ্যে মৌলভীবাজার মডেল থানায় ৭/৮টি মামলাসহ জেলার অন্যান্য থানায় বেশ কয়েকটি গায়েবী মামলা দায়ের গোপন রাখা হয়েছে। এর মধ্যে ৩টি গায়েবী মামলার কাগজ সংগ্রহ করেছি। এসব তল্লাশী ও গায়েবী মামলা প্রত্যাহারের জন্য তিনি জেলা রিটার্নিং অফিসারের কাছে লিখিত ও জেলা পুলিশ সুপারের সাথে দেখা করে বিষয়টি অবহিত করলেও এর কোন সূরাহা হয়নি। এম নাসের রহমান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, সাধারণ ভোটার বা মানুষের মুখে যা শুনা যাচ্ছে তাতে এই সরকারই নির্বাচন বয়কট করে কিনা আমাদের এই সন্দেহ হয়। তিনি বলেন, আ’লীগ সরকার পুলিশ প্রশাসন দিয়ে ক্ষমতায় যেতে চায়। জনগণের উপর তাদের কোন আস্থা নাই।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সাংসদ ও জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বেগম খালেদা রব্বানী, সহ সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন, সহ-সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, সহ সভাপতি আশিক মোশাররফ, আব্দুল মুকিত, মোয়াজ্জেন হোসেন মাতুক, এড.আনোয়ার আক্তার শিউলি, ফখরুল ইসলাম, হেলু মিয়া, আয়াছ আহমদ, বকসি মিছবাহুর রহমান প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT