1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গীর্জাপাড়ার, অধ্যক্ষ ফনীন্দ্র ভট্টাচার্য(ফনিবাবু মাষ্টার) আর নেই - মুক্তকথা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন

গীর্জাপাড়ার, অধ্যক্ষ ফনীন্দ্র ভট্টাচার্য(ফনিবাবু মাষ্টার) আর নেই

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৩২১ পড়া হয়েছে
মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির অন্যতম জেষ্ঠ্য সদস্য, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নেতা পিনাকী ভট্টাচার্য্যের পিতা সর্বজন শ্রদ্ধেয় এডভোকেট ফনীন্দ্র কুমার ভট্টাচার্য মহাশয় কানাডার মন্ট্রিল হাসপাতালে গতকাল শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

এডভোকেট ফনীন্দ্র কুমার মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের প্রতিষ্টাকালিন অধ্যক্ষ ছিলেন একই সাথে তিনি মৌলভীবাজার সদর উপজেলার ৩নং কামালপুর ইউনিয়নের দুই বারের জনপ্রিয় সফল চেয়ারম্যান ছিলেন।

তিনি মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের প্রাক্তন সভাপতি, মনুমুখ পি.টি উচ্চ বিদ্যালয়ের একজন সফল প্রধান শিক্ষক ছিলেন।
সকলের প্রিয় প্রবীণ এই শিক্ষক ব্যক্তিজীবনে একজন সফল জনপ্রতিনিধিও ছিলেন। তিনি আজীবন সমাজের কল্যাণে কাজ করে গেছেন। গ্রামীণ শালিশী বিচারে তিনি একজন ন্যায় বিচারক হিসেবে সর্বজনে পরিচিত ছিলেন।

প্রগতিশীল আন্দোলনের প্রিয় মানুষের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমাজের বিভিন্ন স্তরের মানুষ টুইটার, ফেইচবুকে অসংখ্য দফায় শোক প্রকাশ করেছেন। শহরের শিল্পী সংঘ ও সার্বজনীন দূর্গামন্দির, গীর্জাপাড়া, মৌলভী বাজার এর পক্ষ থেকে তার তিরোধানে গভীরভাবে শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

তার এই তিরোধান কোন দিনই পূরণ হবার নয়। আমরা মুক্তকথা পরিবারের পক্ষ থেকে তাঁর শেষ যাত্রা চিরশান্তির হোক এ কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ঞ্জাপন করছি।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT